৬ই অক্টোবর, ২০১৯ ইং | ২১শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

adv

পূজায় একসঙ্গে সৃজিত-মিথিলা

বিনােদন ডেস্ক : কলকাতার পরিচালক সৃজিত। অন্যদিকে বাংলাদেশের মডেল-অভিনেত্রী মিথিলা। তাদের মধ্যকার প্রেমের গুঞ্জন বহুদিন ধরেই উড়ছে। গত মাসের শেষের দিকে এ গুঞ্জনের পালে নতুন করে হাওয়া লাগে। তবে কয়েক দিন আগে এ গুঞ্জন উড়িয়ে দিয়েছেন মিথিলা।

এদিকে গত শুক্রবার ষষ্ঠীপূজার মধ্য দিয়ে সনাতন ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা শুরু হয়েছে। মন্দিরে মন্দিরে এখন উলুধ্বনি, শঙ্খ, কাঁসর আর ঢাকের বাদ্যি। আজ অষ্টমী চলছে। সাধারণ মানুষের সঙ্গে টলিউডের জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জি, অভিনেতা প্রসেনজিৎ, অভিনেত্রী নুসরাত জাহানও অঞ্জলি দিতে আজ রোববার পূজা মণ্ডপে হাজির হন। তাদের সঙ্গে মিথিলাকেও দেখা যায়।

সৃজিত মুখার্জি তার ভেরিফায়েড ফেসবুক পেজে দুটি ছবি পোস্ট করেছেন। এতে দেখা যায়—সৃজিত সেলফি তুলছেন। ফ্রেমে রয়েছেন মিথিলা, নুসরাত ও তার বর নিখিল জৈন। অন্য সেলফিতে সৃজিত-প্রসেনজিতের সঙ্গে মিথিলাকে দেখা যায়। ছবির ক্যাপশনে সৃজিত লিখেছেন— তারকাখচিত অষ্টমীর সকাল। এদিকে ছবি ‍দুটি পোস্ট করার পরই সৃজিত-মিথিলার প্রেমের গুঞ্জন নিয়ে ফের আলোচনা শুরু করেছেন নেটিজেনরা।

সম্প্রতি সংগীতশিল্পী অর্ণবের একটি মিউজিক ভিডিওতে অভিনয় করেন সৃজিত। সেখানে মিথিলাও ছিলেন। তখনই প্রথম ঘরোয়া কোনো আয়োজনে একসঙ্গে দেখা যায় তাদের। অল্প সময়ে তাদের মধ্যে তৈরি হয় সখ্যতা।

শুধু মিথিলা নয় এর আগে সৃজিতের সঙ্গে নাম জড়িয়েছিল বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের। তবে তা গুঞ্জন পর্যন্তই সীমাবদ্ধ রয়েছে। এদিকে, স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদ হওয়ার পর ব্যক্তিগত জীবনে একা সৃজিত।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
অক্টোবর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া