৬ই অক্টোবর, ২০১৯ ইং | ২১শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

adv

ক্যাসিনোকাণ্ডে গ্রেফতার সম্রাটের কার্যালয়ে মদ, ইয়াবা, অস্ত্র ও ক্যাঙ্গারুর চামড়া

নিজস্ব প্রতিবেদক : ক্যাসিনোকাণ্ডে গ্রেফতার সদ্য বহিষ্কৃত যুবলীগ নেতা ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের কার্যালয় থেকে বিপুল পরিমাণ মদ, ইয়াবা, অস্ত্র এবং ক্যাঙ্গারুর চামড়া উদ্ধার করা হয়েছে।

রোববার (৬ অক্টোবর) দুপুর থেকে সম্রাটের কাকরাইলের কার্যালয়ে অভিযান শুরু করে র‌্যাব। পাঁচ ঘণ্টার বেশি সময় ধরে চলা এই অভিযানে এসব মদ, ইয়াবা, অস্ত্র এবং ক্যাঙ্গারুর চামড়া উদ্ধার করা হয়।

অভিযানে থাকা র‌্যাব কর্মকর্তারা জানান, সম্রাটের কার্যালয় থেকে ১১৬০টি ইয়াবা, একটি অবৈধ অস্ত্র (পিস্তল), দুইটি ক্যাঙ্গুর চামড়া, পাঁচ পিস কাটুস, দুইটি ইলেকট্রনিক শর্ট সার্কিট, ১৬ বোতল বিদেশি মদ ও ৪/৫ বান্ডেল তাস পাওয়া যায়।

এর আগে রোববার দুপুর দেড়টার দিকে কড়া নিরাপত্তার মধ্যে দিয়ে সদ্য বহিষ্কৃত যুবলীগ নেতা সম্রাটকে কাকরাইলে তার কার্যালয় ভূঁইয়া ট্রেড সেন্টারে নেয়া হয়।

সম্রাটকে আনার আগেই তার কার্যালয়ের সামনে ও আশপাশে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের মোতায়েন করা হয়। এ প্রতিবেদন লেখা পর্যন্ত অভিযান চলছিল।

উল্লেখ্য, গত ১৮ সেপ্টেম্বর মতিঝিলের ক্লাবপাড়ায় র‌্যাবের অভিযানে অবৈধ ক্যাসিনো চলার বিষয়টি প্রকাশ্যে আসার পর থেকে আলোচনায় ছিলেন সম্রাট। সেদিন যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূইয়া গ্রেফতার হওয়ার পর সদলবলে কাকরাইলে সংগঠনের কার্যালয়ে অবস্থান নিয়ে রাতভর ছিলেন সম্রাট। এরপর থেকে আত্মগোপনে ছিলেন তিনি।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
অক্টোবর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া