৩রা অক্টোবর, ২০১৯ ইং | ১৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

adv

লিভারপুলের জালে ৩ গোল দিয়েও হারলো সালসবুর্ক

স্পাের্টস ডেস্ক : লিভারপুলের শক্তিশালী রক্ষণভাগ ভেদ করে ৩ গোল দিয়েও হারই সঙ্গী হলো সালসবুর্কের। অন্যদিকে মোহাম্মদ সালাহর জোড়া গোলে চ্যাম্পিয়নস লিগের এই মৌসুমে প্রথম জয়ের দেখা পেয়েছে গত আসরের চ্যাম্পিয়নরা। লিভারপুলের পক্ষে অন্য দুটি গোল করেছেন সাদিও মানে ও আন্দ্রে রোবার্টসন। অস্ট্রিয়ার দলটির পক্ষে জালের দেখা পান হি-চান হওয়াং, তাকুমি মিনামিনো ও আর্লিং হলান্ড।

ম্যাচের শুরু থেকেই আক্রমণ-পাল্টা আক্রমণে জমে ওঠা ম্যাচে নবম মিনিটে এগিয়ে যায় লিভারপুল। প্রথম গোলটি করেন সাদিও মানে। ২৫তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন স্কটিশ লেফট ব্যাক রবার্টসন। ৩৬তম মিনিটে সালাহ গোলের দেখা পেলে অনেকটাই নির্ভার হয়ে যায় ক্লপের শিষ্যরা। এরপরই শুরু হয় ফুটবল ম্যাজিক।

তিন মিনিট পর হওয়াংয়ের নৈপুণ্যে ব্যবধান কমায় সালসবুর্ক। দ্বিতীয়ার্ধে লিভারপুলের রক্ষণে প্রচণ্ড চাপ তৈরি করে সালসবুর্ক। ৫৬তম মিনিটে হওয়াংয়ের দারুণ ক্রসে লিভারপুলের জালে আরো একবার বল জালে পাঠান জাপানিজ ফরোয়ার্ড মিনামিনো। ৬০তম মিনিটে ম্যাচে সমতায় ফেরে সালসবুর্ক। বদলি নামার তিন মিনিটের মধ্যে গোল পেয়ে যান চ্যাম্পিয়ন্স লিগে আগের ম্যাচে হ্যাটট্রিক করা আর্লিং হলান্ড। ৬৯ মিনিটের মাথায় সালাহর করা গোলে জয় পায় লিভারপুল।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
অক্টোবর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া