৩রা অক্টোবর, ২০১৯ ইং | ১৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

adv

ভারতে ছেলের জন্য ক্যারাম বোর্ড না নেয়ায় স্ত্রীকে তালাক

আন্তর্জাতিক ডেস্ক : ভারতের রাজস্থানের ছেলের জন্য কেনা ক্যারাম বোর্ড না নেয়ায় মুখে তিনবার তালাক উচ্চারণ করে স্ত্রীর সঙ্গে স্বামীর বৈবাহিক সম্পর্ক ছিন্ন করার ঘটনা ঘটেছে। খবর ভারতীয় গণমাধ্যম এনডিটিভির।
রাজ্যটির বরান জেলার আন্তা শহরের সবরুন্নেসা নামের এক নারী মঙ্গলবার সন্ধ্যায় স্থানীয় পুলিশ স্টেশনে এ সংক্রান্ত একটি অভিযোগ দায়ের করেছেন।
তিনি অভিযোগ করেন, তার স্বামী শাকিল আহমেদ তাদের ছেলেকে একটি ক্যারাম বোর্ড দিতে চেয়েছিলেন। এটি নিতে অসম্মতি জানানোয় তাকে তালাক দিয়েছেন তার স্বামী।
পুলিশ জানায়, সবরুন্নেসা তার স্বামীর বিরুদ্ধে একটি ঘরোয়া সহিংসতা মামলার করার পর থেকে বাবা-মার সঙ্গে বসবাস করছেন। সন্তানরা তার সঙ্গে থাকছে।

আরও জানায়, এই মামলার শুনানি শেষে আদালত থেকে ফেরার পথে সবরুন্নেসাকে ছেলের জন্য কেনা ক্যারাম বোর্ডটি নিতে বলেন শাকিল। কিন্তু এতে অসম্মতি জানান সবরুন্নেসা।
আন্তা পুলিশ স্টেশনের স্টেশন হাউস অফিসার (এসএইচও) রুপ সিং জানান, এসময় রেগে গিয়ে মুখে তিনবার তালাক উচ্চারণ করে স্ত্রীর সঙ্গে বৈবাহিক সম্পর্ক ছিন্ন করেন শাকিল।
এই এসএইচও জানান, মুসলিম উইমেন প্রটেকশন অব রাইটস অন ম্যারেজ অ্যাক্ট লঙ্ঘনের দায়ে অভিযুক্ত শাকিলকে এখনও গ্রেপ্তার করা হয়নি। মামলাটি তদন্তাধীন আছে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
অক্টোবর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া