৬ই অক্টোবর, ২০১৯ ইং | ২১শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

adv

পর্দা কাঁপাচ্ছেন ঋত্বিক-টাইগারের ‘ওয়ার’

বিনোদন ডেস্ক : বলিউডের শক্তিমান অভিনেতা ঋত্বিক রোশান ও টাইগার শ্রফ। এই দুই অভিনেতা যে ছবিতে থাকেন প্রায়ই সেই ছবি বক্স অফিসে হিট করে। তবে দুই রত্ন যদি এক হয় নিঃসন্দেহে সেই শক্তি আরও আলো ছড়াবে। এবার তাই হলো। বলিউডের ‘ওয়ার’ ছবিতে অভিনয় করে হইচই ফেলেছেন তারা। মুক্তির দিনেই ৫০ কোটি রুপি আয় করেছে ছবিটি। চলতি বছরে মুক্তির দিন সবচেয়ে বেশি আয় করা ছবির রেকর্ড গড়েছে ‘ওয়ার’।
ভারতের প্রেক্ষাগৃহে ‘ওয়ার’ মুক্তি পেয়েছে ২ অক্টোবর। ছবিটির ব্যাপ্তি ১৫৪ মিনিট, এই পুরো সময়টা অ্যাকশনে ভরা।
ছবির ট্রেলারে দেখা গিয়েছিল, উঁচুনিচু সাদা বরফে ঘেরা পাহাড়ের বুক চিরে অস্ত্রবোঝাই যুদ্ধবিমান ছুটে চলছে। কখনও মিসাইল ছুড়ছে, কখনও নিজেই লাফ দিয়ে লক্ষ্যের দিকে ছুটে চলছেন। কোনোভাবেই নিজের লক্ষ্য থেকে সরতে চান না তিনি। এমনই অ্যাকশন লুকে হাজির হয়েছেন হৃত্বিক রোশান। পর্দায় সেই পুরো অ্যাকশনের দৃশ্য দেখে অবাক দর্শকরা।

ছবির শুরুতে দেখানো হয় কবীর (হৃতিক রোশন) এক আন্তর্জাতিক দুষ্কৃতীকে ধরার জন্য বিশেষ মিশনে যান। সেই সফরে তার সঙ্গী খলিদ (টাইগার শ্রফ)। মিশনে গিয়ে তারা গুরুতর আহত হন।মিশন ব্যর্থ হলেও প্রাণ নিয়ে ফেরেন তারা। মিশন থেকে ফিরে কবীর বদলে যান। নতুন প্ল্যান করেন, ছক কষে মারতে থাকে সেনা বিভাগের কর্তাদের। কিন্তু কেন? কী বা তার উদ্দেশ্য? অনেক চেষ্টা করেও উত্তর পান না খলিদ। কবীরকে আটকাতে কর্নেল লুথরার হুকুমে কাজ করেন টাইগার বা খালিদ। বিভিন্নভাবে কবীরের সঙ্গে টক্কর দেন টাইগার। এভাবে এগিয়ে যায় গল্প। এই সিনেমার ট্রেলারে কর্নেল লুথরার ভূমিকায় দেখা যায় আশুতোষ রানাকে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
অক্টোবর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া