৩রা অক্টোবর, ২০১৯ ইং | ১৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

adv

দিল্লিতে জঙ্গি হামলার আশঙ্কায় হাই অ্যালার্ট

আন্তর্জাতিক ডেস্ক : ভারতের দিল্লিতে পাকিস্তানে নিষিদ্ধ সংগঠন জইশ-ই-মোহাম্মদের চার অস্ত্রধারী জঙ্গি ঢুকেছে বলে দেশটির কেন্দ্রীয় সরকারকে সতর্কবার্তা দিয়েছে গোয়েন্দা বিভাগ। এরপর দিল্লিজুড়ে হাই অ্যালার্ট জারি করা হয়েছে। খবর ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের।

দেশটির কেন্দ্রীয় গোয়েন্দাদের একটি শীর্ষ সূত্র জানায়, জইশ-ই-মোহাম্মদের দশ থেকে ১২ জনের একটি দল জম্মু ও কাশ্মীরের কোনও বিমান ঘাঁটিতে হামলা চালাতে পারে বলে খবর পেয়েছে তারা। এই খবর পাওয়ার পরই কেন্দ্রীয় সরকারকে সতর্কবার্তা দেয় তারা।
গোয়েন্দাদের মতে, দিল্লিতে ঢুকেছে জইশ-ই-মোহাম্মদের চার সক্রিয় সদস্য। এই খবর পাওয়ার পরপরই হাই অ্যালার্ট জারি করে বিভিন্ন জায়গায় তল্লাশি শুরু করেছে পুলিশ। চেকিং পয়েন্টগুলোতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

সন্দেহজনক গাড়ি থামিয়ে তল্লাশি চালানোর পাশাপাশি সব যানবাহনের গতিবিধির ওপর কড়া নজরদারি রাখছে গোয়েন্দা ও পুলিশকর্মীরা। তবে জম্মু ও কাশ্মীরে এবং দিল্লিতে জঙ্গি ঢোকার খবরের মধ্যে যোগসূত্র আছে কিনা এখনও স্পষ্ট নয়।
শুধু দিল্লি নয়, অমৃতসর ও পাঠানকোট বিমান ঘাঁটিকেও সতর্ক করেছে ভারতের কেন্দ্রীয় সরকার। দ্বিতীয় সর্বোচ্চ পর্যায়ের (গোলাপি সতর্কতা) সতর্কবার্তা দেয়া হয়েছে শ্রীনগর, জম্মু, অবন্তিপুর এবং হিন্ডন বিমান ঘাঁটিতে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
অক্টোবর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া