৩রা অক্টোবর, ২০১৯ ইং | ১৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

adv

অবশেষে দল পেলেন আশরাফুল

নিজস্ব প্রতিবেদক : চলতি মাসের ১০ তারিখ থেকে শুরু হচ্ছে জাতীয় ক্রিকেট লিগ (এনসিএল)। দেশের ঘরোয়া ক্রিকেটের সর্বোচ্চ এই আসরের জন্য দল গোছানো প্রায় শেষ দিকে। যদিও মোহাম্মদ আশরাফুলকে নিতে চাইছিল না কোনও দল। শেষ পর্যন্ত বাংলাদেশ দলের সাবেক এই অধিনায়কের ঠাঁই হয়েছে বরিশাল বিভাগে।

ফিক্সিং কাণ্ডে জড়িয়ে ২০১৩ সালে আট বছরের জন্য নিষিদ্ধ হন টাইগার ক্রিকেটের পোস্টার বয় খ্যাত আশরাফুল। যদিও শাস্তি কমিয়ে পাঁচ বছর করা হয়। গেল বছর নিষেধাজ্ঞা উঠে যাবার পর ঘরোয়া ক্রিকেটে অংশ নিচ্ছেন তিনি।

এনসিএলের নতুন মৌসুম শুরুর আগে বিপ টেস্টে অংশ নিয়েছিলেন ডান-হাতি এই ব্যাটসম্যান। তবে ন্যূনতম ১১ পেতে ব্যর্থ হয়েছেন তিনি। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ঘোষিত ন্যূনতম পয়েন্টের বিপরীতে ৩৫ বছর বয়সী আশরাফুল পেয়েছেন ৯.৫ পয়েন্ট।
২০০১ সালে প্রথম শ্রেণীর ক্রিকেটে অভিষেক হয় তার। একই বছর টেস্ট অভিষেকে সবচেয়ে কনিষ্ঠতম খেলোয়াড় হিসেবে সেঞ্চুরির রেকর্ড গড়েন। যা এখনও আশরাফুলেই দখলে। ক্যারিয়ারে সব সময়ই ঢাকার দলের হয়ে খেলছেন তিনি।

এবারের এনসিএলে আশরাফুলের প্রতি ঢাকা মেট্রোর আগ্রহ কম। তাই সিলেট বিভাগের হয়ে খেলার ইচ্ছা প্রকাশ করেন। সিলেটও ফিরিয়ে দেন তাকে। শেষ পর্যন্ত বরিশালেই দেখা যাবে অভিজ্ঞ এই ব্যাটসম্যানকে।
বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সবশেষ আাসরেও কোনও দল পাচ্ছিলেন না আশরাফুলে। শেষ দিকে চিটাগং ভাইকিংস দলে ভেড়ায় তাকে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
অক্টোবর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া