২রা অক্টোবর, ২০১৯ ইং | ১৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

adv

আমিশার উপর বিরক্ত দর্শক

বিনোদন ডেস্ক : গত ২৯ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে সালমান খান সঞ্চালিত জনপ্রিয় রিয়েলিটি গেম শো ‘বিগ বস’-এর ১৩তম সিজন। এবারের সিজনে প্রতিযোগিতা করছেন শুধু তারকারা। ২৯ সেপ্টেম্বর রাতেই বিগ বসের বাড়িতে পা রেখেছেন তারা।

প্রতিযোগীদের মালকিন হিসেবে এবার আছেন ‘কাহো না পেয়ার হ্যায়’ ছবির অভিনেত্রী আমিশা প্যাটেল। বিগ বসের বাড়িতে তিনি সর্বক্ষণ নজর রাখছেন প্রত্যেক প্রতিযোগীর উপর। কিন্তু এই আমিশার উপরই বেজায় বিরক্ত দর্শকরা।

টুইটারে ‘কাহো না পেয়ার হ্যায়’ তারকাকে নিয়ে রীতিমতো বিতর্ক শুরু হয়ে গেছে। দর্শকদের কেউ কেউ তো সোশ্যাল মিডিয়ায় প্রযোজকদের অনুরোধ করেছেন, বিগ বসের বাড়ি থেকে অভিনেত্রী আমিশাকে বের করে দেয়া হোক।

শুধু তাই নয়, আমিশাকে বিদ্ধ করে বেশকিছু মিমও তৈরি করেছে দর্শকরা। তার একটিতে লেখা, ‘যারা এখনো পর্যন্ত ‘বিগ বস ১৩’-এর কোনো পর্ব দেখে উঠতে পারেননি। তাদের একবার আমিশা প্যাটেলের সঙ্গে নতুন করে পরিচয় করিয়ে দেয়া যাক।’

আরেকটি মিমে লেখা, ‘বিগ বস ১৩-এ আমিশা প্যাটেল বাড়ির মালকিন হিসেবে উপস্থিত রয়েছেন। তার কাজই হল বাড়ির সব সদস্যদের উপর নজর রাখা এবং তাদের নিয়ন্ত্রণ করা।’ তবে আমিশার উপর দর্শকদের এমন বিরক্তির কারণ এখনো স্পষ্ট নয়।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
অক্টোবর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া