adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ঢাকা মেট্রোপলিটন পুলিশের ৭ ওসিসহ ১১ কর্মকর্তার বদলি

নিজস্ব প্রতিবেদক : ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সাত থানার অফিসার ইনচার্জ (ওসি)সহ ১১ কর্মকর্তাকে বদলি করা হয়েছে।

ডিএমপি কমিশনার মো. শফিকুল ইসলাম স্বাক্ষরিত অফিস আদেশে এসব কর্মকর্তার বদলি ও পদায়নের নির্দেশনা দেওয়া হয়েছে।

ক্যাসিনোকাণ্ডে আলোচিত থানা মতিঝিলের ওসি মো. ওমর ফারুক ছাড়াও মিরপুর মডেল থানা ও কোতোয়ালি থানার ওসিদের পদ থেকে সরিয়ে ডিএমপির গোয়েন্দা শাখায় পদায়ন করা হয়েছে।

ডিএমপি কার্যালয়ের আদেশ অনুযায়ী মতিঝিল থানার ওসি ওমর ফারুককে মহানগর গোয়েন্দা শাখার (ডিবি) উত্তর বিভাগে, কোতোয়ালি থানার ওসি মো. সাহিদুর রহমানকে ডিবির পশ্চিম বিভাগে, মিরপুর মডেল থানার ওসি মো. দাদন ফকিরকে ডিবির দক্ষিণ বিভাগে পরিদর্শক পদে পদায়ন করা হয়েছে।

এছাড়া ভাটারা থানার ওসি মো. আবু বকর সিদ্দিককে পল্টন মডেল থানা, কলাবাগান থানার ওসি মোহাম্মদ ইয়াসির আরাফাত খানকে মতিঝিল থানা, খিলক্ষেত থানার ওসি মো. মোস্তাফিজুর রহমানকে মিরপুর মডেল থানা, শ্যামপুর থানার ওসি মো. মিজানুর রহমানকে কোতোয়ালি থানার ওসি হিসেবে বদলি করা হয়েছে।

উত্তরা-পূর্ব থানার পরিদর্শক (তদন্ত) পরিতোষ চন্দ্রকে কলাবাগান থানার ওসি, বিমানবন্দর থানার পরিদর্শক ( তদন্ত) মোক্তারুজ্জামানকে ভাটারা থানার ওসি, সবুজবাগ থানার পরিদর্শক(তদন্ত) মফিজুল ইলমকে শ্যামপুর থানার ওসি ও বনানী থানার পরিদর্শক মোহাম্মদ বোরহান উদ্দিনকে খিলক্ষেত থানার ওসি হিসেবে পদায়ন করা হয়েছে।

আগামী ৩ অক্টোবরের মধ্যে এসব বদলিকৃত পদে যোগদানের নির্দেশ দেওয়া হয়েছে। অন্যথায় ৪ অক্টোবর থেকে তাৎক্ষণিক অবমুক্ত বলে গণ্য হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2019
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া