২রা অক্টোবর, ২০১৯ ইং | ১৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

adv

জামিনে মুক্তি পেলে উন্নত চিকিৎসার জন্য বিদেশ যেতে চান খালেদা জিয়া, সাক্ষাৎ শেষে বললেন এমপি হারুন

ডেস্ক রিপাের্ট : জামিনে মুক্তি পেলে উন্নত চিকিৎসার জন্য বিদেশ যাওয়ার ইচ্ছা পোষণ করেছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। তার সঙ্গে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে তার কেবিনে সাক্ষাৎ শেষে এ কথা জানিয়েছেন দলীয় সংসদ সদস্য মো. হারুন অর রশীদ।

অন্য দুই সংসদ সদস্যকে নিয়ে মঙ্গলবার বিকাল ৪টায় খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে তার কেবিনে যান এমপি হারুন। সেখানে তারা ৪০ মিনিটের মতো অবস্থান করেন। এ সময় তাদের সঙ্গে বিভিন্ন বিষয়ে কথা হয়েছে বলে জানা গেছে।

চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য মো. হারুন অর রশীদ ফোনে এই প্রতিবেদকের কাছে দাবি করেন, ‘খালেদা জিয়ার শরীরিক অবস্থা মোটেই ভালো নয়, খুবই খারাপ। তিনি অসুস্থ, হাত-পায়ে প্রচণ্ড ব্যথা। নিজের খাবারটাও তিনি ঠিকমতো খেতে পারেন না। তার ডায়াবেটিসের সমস্যা তো আছেই। এক কথায় খুবই খারাপ। বয়সের কারণে আগের মতো নেই তিনি।’

দলীয় প্রধান তাদেরকে রাজনৈতিক ও দিক-নিদের্শনামূলক কোনো পরামর্শ দিয়েছেন কি না- জানতে চাইলে মো. হারুন অর রশীদ বলেন, ‘তার যে অবস্থা, তাতে এসব নিয়ে কথা বলাও সম্ভব নয়। তবে তিনি আমাদেরকে বলেছেন, সবাইকে নিয়ে এক সঙ্গে কাজ করার জন্য। তারেক রহমানের বিষয়ে কোনো কথা হয়নি। কি আর আলাপ করবো, তার যে অবস্থা দেখলাম!’
এ সময় তার সঙ্গে ছিলেন ব্রাক্ষণবাড়িয়া-২ আসনের এমপি উকিল আব্দুল সাত্তার ভুঁইয়া ও চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের এমপি মো. আমিনুল ইসলাম।
আমাদেরসময় ডটকম

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
অক্টোবর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া