৩০শে সেপ্টেম্বর, ২০১৯ ইং | ১৫ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

adv

বিপিএলের টাইটেল স্পন্সর বেক্সিমকো?

নিজস্ব প্রতিবেদক : বিপিএলে এবারের আসরে থাকছে নানা ধরনের পরিবর্তন। কোনো ফ্রাঞ্চাইজির অধীনে থাকবেনা দলগুলো। স্বয়ং বিসিবিই চালাবে দলগুলো। তবে চাইলেই বিভিন্ন প্রতিষ্ঠান স্পন্সর হিসেবে কাজ করতে পারবে বিপিএলে। আর এবারের বিপিএলের টাইটেল স্পন্সর হিসেবে কাজ করতে চাইছে গতবারের আসরে ঢাকা ডাইনামাইটসের স্পন্সর থাকা বেক্সিমকো।

এছাড়া পুরোনো ফ্র্যাঞ্চাইজিদের কেউই স্পন্সর হওয়ার আগ্রহ এখনও প্রকাশ করেনি। স্পন্সর হিসেবে কাজ করার আবেদনের সময়সীমাও পেরিয়ে গেছে, তাই নতুন করে তাদের আগ্রহ প্রকাশের সুযোগও নেই। অবশ্য বেক্সিমকো বঙ্গবন্ধু বিপিএলের টাইটেল স্পন্সর হিসেবে যুক্ত হবে কি না- সেই প্রশ্নের উত্তর এখনো সময়ের হাতে থাকলেও ক্রিকেট পাড়ায় গুঞ্জন- প্রতিষ্ঠানটি বেশ উৎসাহ নিয়েই টাইটেল স্পন্সর হওয়ার আগ্রহ প্রকাশ করেছে। সেক্ষেত্রে আসরটির নাম হতে পারে ‘বেক্সিমকো বঙ্গবন্ধু বিপিএল ২০১৯’।

ফ্র্যাঞ্চাইজি ও স্পন্সর ইস্যুতে এখনো কিছুটা ধোঁয়াশা থাকলেও বিপিএল নিয়ে বিসিবি অবশ্য নিজেদের প্রস্তুতি পুরোদমে শুরু করে দিয়েছে। এবার ২১ দিনে মোট ৪২টি লিগ পর্বের ম্যাচ মাঠে গড়াবে। প্লে-অফের ম্যাচগুলোর প্রতিটির জন্য থাকবে একদিন করে রিজার্ভ ডে। -বিডিক্রিকটাইম, সম্পাদনা ঃ এল আর বাদল

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
সেপ্টেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া