২৯শে সেপ্টেম্বর, ২০১৯ ইং | ১৪ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

adv

নিজের নিরাপত্তাহীনতায় থানায় জিডি করলেন ছাত্রলীগ সভাপতি জয়

নিজস্ব প্রতিবেদক : নিজের নিরাপত্তাহীনতার কারণ দেখিয়ে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন ছাত্রলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) আল-নাহিয়ান খান জয়।

গত ১৪ সেপ্টেম্বর ছাত্রলীগের সভাপতির (ভারপ্রাপ্ত) দায়িত্ব পাওয়ার পর তার নামে সামাজিক যোগাযোগমাধ্যমে অর্ধশতাধিক ভুয়া আইডি খোলা হয়েছে। নিরাপত্তাহীনতার কথা উল্লেখ করে ওইসব ভুয়া আইডির বিরুদ্ধে ব্যবস্থা নিতে শনিবার রাত ১০টার দিকে শাহবাগ থানায় গিয়ে এ জিডি করেন তিনি।

লিখিত অভিযোগে আল-নাহিয়ান খান জয় বলেন, ছাত্রলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) হওয়ার পর থেকে আমার নামে প্রায় ৪০-এর অধিক ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট খোলা হয়েছে। যার জন্য আমি নিরাপত্তাহীনতায় ভুগছি। কারণ এই আইডিগুলো থেকে বিভিন্ন ধরনের অপপ্রচার চালানোর সম্ভাবনা রয়েছে। যার জন্য আমি নিজেকে অনিরাপদ মনে করছি।’

এ সম্পর্কে আল নাহিয়ান খান জয় বলেন, দায়িত্ব পাওয়ার পরই ফেসবুকে আমার নামে অনেক ভুয়া অ্যাকাউন্ট খোলা হয়। নেতাকর্মীদের বিভ্রান্ত না হতে তখন অনুরোধ জানিয়েছিলাম। ভুয়া অ্যাকাউন্টগুলো বন্ধ করার আহ্বান জানিয়েছিলাম। কিন্তু সেগুলো বন্ধ হয়নি। এ সব আইডি দ্বারা কোনো নেতাকর্মী বা কেউ যাতে বিরূপ পরিস্থিতির মুখোমুখি না হন সে জন্য বাড়তি সতর্কতা হিসেবে থানায় লিখিত অভিযোগ করে এর বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার অনুরোধ জানিয়েছি।

এ সম্পর্কে শাহবাগ থানার ওসি আবুল হোসেন বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। আইন অনুযায়ী পদক্ষেপ নেবে আইন-শৃঙ্খলা বাহিনী।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
সেপ্টেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া