২৭শে সেপ্টেম্বর, ২০১৯ ইং | ১২ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

adv

হুইপপুত্র শারুনকে আ.লীগ নেতা দিদারুলের ১০ কোটি টাকার চ্যালেঞ্জ

ডেস্ক রিপাের্ট : পটিয়ার সংসদ সদস্য ও হুইপ শামসুল হক চৌধুরীর পুত্র নাজমুল করিম চৌধুরী শারুনকে ১০ কোটি টাকার চ্যালেঞ্জ করেছেন চট্টগ্রাম আবাহনী লিমিটেডের প্রতিষ্ঠাতা মহাসচিব এবং নগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক দিদারুল আলম চৌধুরী।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে হুইপপুত্র শারুন ও আওয়ামী লীগ নেতা দিদারুল আলমের একটি ফোন রেকর্ড ফাঁস হয়। যেখানে শারুন দিদারুল আলমকে অকথ্য ভাষায় গালাগালি করেন। এমনকি চড় মেরে দাঁত ফেলে দেওয়ার কথা বলেন। এ নিয়ে সংবাদ মাধ্যমে খবর প্রকাশ হওয়ার পর এক ফেসবুক স্ট্যাটাসে নাজমুল করিম চৌধুরী শারুন দাবি করেন, কল রেকর্ডিং এডিট করে তার বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে। তিনি বলেন, দিদারুল আলম চৌধুরী নিজের উসকানিমূলক অশ্লীল কথাগুলো কেটে ফেলে দিয়ে বিভিন্ন অংশ জোড়া লাগিয়ে শুধু আমার রাগন্বিত বক্তব্যগুলো প্রচার করে আমাকে হেয় প্রতিপন্ন করার অপচেষ্টা চালাচ্ছেন।

এ বিষয়ে আওয়ামী লীগ নেতা দিদারুল আলম চৌধুরী বলেছেন, অডিও রেকর্ডের একটি শব্দও যদি এডিট করা হয়েছে- এমন প্রমাণ দিতে পারে আমি ১০ কোটি টাকার চ্যালেঞ্জ ঘোষণা করলাম। এছাড়া আমি তাকে বারবার কল করেছি বলে যে উক্তি করেছে, সে উক্তির পরিপ্রেক্ষিতে বলছি, গত কয়েক বছরের মধ্যে তার সাথে আমার মোবাইলে কথোপকথন হয়েছে কললিস্ট থেকে প্রমাণে আরো ১০ কোটি টাকার চ্যালেঞ্জ করছি।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
সেপ্টেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া