২৭শে সেপ্টেম্বর, ২০১৯ ইং | ১২ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

adv

লোকমান হোসেন ভূঁইয়া অপরাধী হলে তার বিচার হবে: পাপনবিসিব সভাপতি

নিজস্ব প্রতিবেদক : মোহামেডান স্পোর্টিং ক্লাবের ডাইরেক্টর ইন–চার্জ ও বিসিবির পরিচালক লোকমান হোসেন ভূঁইয়ার বিরুদ্ধে ক্যাসিনো সংশ্লিষ্টতার অভিযোগ প্রমাণ হলে প্রচলিত আইনে তার বিচার হবে এবং বিসিবিও তাকে ছাড় দেবে না বলে জানিয়েছেন সভাপতি নাজমুল হাসান পাপন।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর গুলশানে নিজ বাড়িতে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে বিসিবি সভাপতি এসব কথা বলেন।

নাজমুল হাসান পাপন বলেন, ক্যাসিনো, জুয়া ও দুর্নীতি প্রতিরোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বর্তমান পদক্ষেপকে আমি সাধুবাদ জানাই। এমন একটা সাহসী পদক্ষেপ শুধুমাত্র তার পক্ষেই নেওয়া সম্ভব। লোকমান যদি ক্যাসিনোর জন্য ক্লাবের রুম ভাড়া দিয়ে থাকে তাহলে তার বিচার হবে। এখন প্রমাণিত হওয়ার আগে আমরা কিছু বলতে পারছি না যে আসলে ঘটনাটা কী। দেশে আইনশৃঙ্খলা বাহিনী আছে, আইন আছে। তারা আগে দেখুক, বুঝুক। যে দোষ করেছে তার শাস্তি হবে, এটি নিয়ে আমাদের কোনো কিছু বলার নেই।

তিনি বলেন, লোকমান আমার বন্ধু। অথচ সে আমাকে কোনোদিনও বলেনি যে ক্লাবে একটি ক্যাসিনো আছে। এটা কিন্তু আশ্চর্যের বিষয়। আমি নিজেও জানতাম না ক্যাসিনোর বিষয়টি। এখন দেখা যাক, সব বের হয়ে আসবে।

বিসিবি সভাপতি বলেন, ক্যাসিনোর সঙ্গে যদি বোর্ডের কারও সংশ্লিষ্টতা থাকে তাহলে প্রচলিত আইনে বিচার হবে। যদি অপরাধ প্রমাণিত হয় তখন অবশ্যই বোর্ডও তার ব্যাপারে সিদ্ধান্ত নেবে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
সেপ্টেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া