২৭শে সেপ্টেম্বর, ২০১৯ ইং | ১২ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

adv

ট্রাম্প ও মোদীর কাছে আকুতি,পাকিস্তানের হাত থেকে আমাদের রক্ষা করুন

আন্তর্জাতিক ডেস্ক : পাকিস্তানে সংখ্যালঘু নির্যাতনের ভয়াবহ চিত্র তুলে ধরে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও ভারতের প্রধানমন্ত্রীর কাছে এই সম্প্রদায়কে পাকিস্তানি সেনা ও আইএসআই’র হাত থেকে রক্ষা করার আহ্বান জানিয়েছেন একজন নারী মুহাজির কর্মী।

পাকিস্তানকে সন্ত্রাসী রাষ্ট্র আখ্যা দিয়ে দেশটিকে কালো তালিকাভুক্ত করার আহ্বান জানিয়েছেন কাহকাশান হায়দার নামের ওই মুহাজির কর্মী।

তিনি বলেন, পাকিস্তান একটি সন্ত্রাসী রাষ্ট্র। বিশ্বব্যাপী সন্ত্রাসবাদ ছড়িয়ে দিচ্ছে এই দেশটি। পাকিস্তানকে কালো তালিকাভুক্ত করার পাশাপাশি বিশ্ব সম্প্রদায়ের উচিত দেশটিতে সব ধরনের অর্থায়ন বন্ধ করে দেওয়া।
তিনি আরও বলেন, স্বাধীনতার ৭০ বছরে পাকিস্তান সংখ্যালঘুদের জন্য গোরস্থানে পরিণত হয়েছে। হাজার হাজার সংখ্যালঘু হত্যা করা হয়েছে। নিখোঁজ হয়েছে অসংখ্য আরও মানুষ। সিন্ধু, মুহাজির, শিয়া, বালুচ, হিন্দু, শিখ ও খ্রিস্টানদের ধরে ধরে জেলে পাঠানো হয়েছে। এটি একটি সন্ত্রাসী রাষ্ট্র। ট্রাম্প ও মোদীর কাছে আবেদন- পাকিস্তানি সেনা ও আইএসআইএ’র কবল থেকে আমাদের রক্ষা করুন।

তিনি আরও বলেন, আমাদের সংগঠনের কর্মীরা জাতিসংঘ অফিসের বাইরে প্রতিবাদ কর্মসূচি পালন করবে। জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে আসা বিশ্বনেতাদের দৃষ্টি আকর্ষণ করতেই এই প্রতিবাদ কর্মসূচি।

সূত্র: এএনআই নিউজ

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
সেপ্টেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া