২৯শে সেপ্টেম্বর, ২০১৯ ইং | ১৪ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

adv

অভিযান চালিয়ে দুর্নীতি বন্ধ করা যায় না: মেনন

ডেস্ক রিপাের্ট : সাময়িক ও ক’দিনের সাফ শুদ্ধের অভিযান চালিয়ে দুর্নীতি বন্ধ করা যায় না বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সাবেক মন্ত্রী রাশেদ খান মেনন।

শুক্রবার দুপুরে সাভারে আশুলিয়া প্রেস ক্লাবের হল রুমে বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির উপজেলা সম্মেলন অনুষ্ঠানে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এ সময় মেনন বলেন, ক’দিন ধরেই পত্রিকায় ক্যাসিনো ক্লাবের কোটি কোটি টাকার কাহিনী শোনা যাচ্ছে। মনে হল যেন হঠাৎ করে ঝড় উঠে গেছে। সব সাফ শুদ্ধ করছেন। কিন্তু সাময়িক ও ক’দিনের সাফ শুদ্ধের অভিযান চালিয়ে দুর্নীতি বন্ধ করা যায় না। দুর্নীতি বন্ধ করতে হলে লাগাতারভাবে লড়াই করতে হবে, লাগাতারভাবে এই দুর্নীতিমূলক ব্যবস্থাকে পাল্টে ফেলতে হবে।

এ সময় পত্রিকার উদ্ধৃতি দিয়ে তিনি বলেন, ‘আজকের পত্রিকাতে হিসেব করে দেখানো হয়েছে ৮৯ শতাংশ মানুষ দুর্নীতির বিরুদ্ধে কথা বলতে ভয় পায়। তারা কথা বলে না। আমাদের আজকে সাহসী হতে হবে। বলতে হবে, দুর্নীতিবাজদের আমরা আর গ্রহণ করব না’।

ওয়ার্কার্স পার্টির সাভার উপজেলা সভাপতি রফিকুল ইসলাম সুজনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির ঢাকা মহানগরের সভাপতি আবুল হোসাইন ও কিশোর রায়। এছাড়া শিল্পাঞ্চলের কয়েক’শ শ্রমিক ওই সম্মেলনে অংশগ্রহণ করেন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
সেপ্টেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া