adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি, বিএনপি নেতা শামসুজ্জামান দুদু’র বিরুদ্ধে ঠাকুরগাঁওয়ে মামলা

ডেস্ক রিপাের্ট : প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুর বিরুদ্ধে ঠাকুরগাঁওয়ে মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট অরুণাশু দত্ত টিটো বাদী হয়ে অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতে দণ্ডবিধি-১৫৩/১৫৩(ক)/৫০৫(ক)/৫০৬(২) ধারায় মামলাটি দায়ের করেন।

বিচারক মার্জিয়া খাতুন মামলাটি আমলে নিয়ে বিকেলে আদেশ দেবেন বলে জানিয়েছেন।
মামলার এজাহারে বলা হয়, বিএনপি নেতা শামসুজ্জামান দুদু চলমান শান্তিপূর্ণ রাজনৈতিক পরিস্থিতি অস্থিতিশীল করে দেশে বিশৃঙ্খলা পরিবেশ সৃষ্টির ষড়যন্ত্রে লিপ্ত রয়েছেন। গত ১৭ সেপ্টেম্বর রাত দশটায় একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে রাজনৈতিক বিষয়ক টকশোতে দুদু বলেন, ‌‘যেভাবে শেখ মুজিব বিদায় হয়েছে সেভাবে শেখ হাসিনাও বিদায় হবে।’ এতে বোঝা যায় দুদু প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্রে লিপ্ত এবং হত্যার হুমকি দিয়েছেন।

মামলার বাদী অ্যাডভোকেট অরুনাশু দত্ত টিটো বলেন, গত ১৭ সেপ্টেম্বর একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে যেভাবে হত্যা করা হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও সেভাবে হত্যা করা হবে। এটি প্রধানমন্ত্রীকে হত্যার গভীর ষড়যন্ত্রের অংশ। এজন্য দুদুর বিরুদ্ধে মামলা দায়ের করেছি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2019
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া