adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপির যারা দুর্নীতিগ্রস্ত, তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে: হানিফ

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেন, বিএনপির যারা দুর্নীতিগ্রস্ত, তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।

রোববার (২২ সেপ্টেম্বর) ইআইইবি’র কম্পিউটার প্রকৌশল বিভাগের আয়োজিত এক সেমিনারে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, যারাই দুর্নীতি-অনিয়ম করছে তাদের গ্রেফতার করে আমরা আইনের মুখোমুখি দাঁড় করিয়েছি। এই অভিযান অব্যাহত থাকবে, আরও অনেকে গ্রেফতার হবে।

গ্রেফতার হওয়া জি কে শামীম যাদের টাকা দিত, তাদের নামের তালিকায় মির্জা ফখরুল ইসলাম আলমগীর, মির্জা আব্বাস ও নজরুল ইসলাম খানের নামও রয়েছে উল্লেখ করে তিনি বলেন, ফখরুল সাহেব এতো খুশি হওয়ার কোনো কারণ নেই। মদ-জুয়া চালু করেছিল আপনাদের দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান। আপনাদের নেতা তারেক রহমান দুর্নীতির বরপুত্র। আপনাদের যারা দুর্নীতিগ্রস্থ, তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে। তাদেরও বিচারের কাঠগড়ায় দাঁড়াতে হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রীর নির্দেশেই দেশে এই অভিযান চলছে। ক্যাসিনো উচ্ছেদ করা হচ্ছে। আমরা দুর্নীতি, অনৈতিক কর্মকাণ্ডের প্রশ্রয় দিচ্ছি না।

আইইবি’র কম্পিউটার কৌশল বিভাগের সম্পাদক প্রকৌশলী মো. রনক আহসানের সঞ্চালনায় আইইবি’র কম্পিউটার কৌশল বিভাগের চেয়ারম্যান ও কানাডিয়ান ইউনির্ভাসিটি অব বাংলাদেশের উপাচার্য অধ্যাপক ড. প্রকৌশলী মুহাম্মদ মাহফুজুল ইসলাম সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশের সভাপতি এবং আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী মো. আবদুস সবুর এবং প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার শাহ আলী ফরহাদ।

স্বাগত বক্তব্য রাখেন, আইইবির সাধারণ সম্পাদক প্রকৌশলী খন্দকার মনজুর মোর্শেদ, মূল প্রবন্ধ উপস্থাপন করেন বুয়েটের তড়িৎ ও ইলেক্ট্রনিক কৌশল বিভাগের অধ্যাপক ড. শেখ আনোয়ারুল ফাত্তাহ এবং বিশিষ্ট তথ্যপ্রযুক্তিবিদ সুফি ফারুক ইবনে আবু বকর।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2019
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া