২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং | ৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

adv

৩৯ লাখ টাকার নতুন সুপারবাইক নিয়ে রাস্তায় ধোনি

স্পাের্টস ডেস্ক : তিনি আপাতত ক্রিকেট থেকে দূরে। ফলে ছুটির মেজাজ। কিছুদিন আগেই সেনার ডিউটি সেরে কাড়িতে ফিরেছেন। আর রাঁচিতে ধোনির ফেরা মানেই শহরজুড়ে যেন আলাদা একটা আবেগ। আর ধোনিও নিজের শহরে ফিরলে যেন তার মেজাজ পাল্টে যায়। প্রথমেই তিনি চলে যান তার গ্যারাজে। তার পর গ্যারাজে তার সুসজ্জিত বাইকের মধ্যে একটি নিয়ে বেরিয়ে পড়েন শহরে ঘুরে বেড়াতে। এবারও তার অন্যথা হল না। ধোনি রাঁচিতে এলেন আর বেরিয়ে পড়লেন প্রিয় বাইক নিয়ে। তবে এবারের বাইকটি তিনি কিছুদিন আগেই কিনেছেন।

কিছুদিন আগেই ধোনি এই বাইকটি কেনার কথা জানিয়েছিলেন। ধোনির এই বাইকের দাম প্রায় ৩৯ লাখ টাকা। মাত্র ৩৬ সেকেন্ডে এই বাইক শূন্য থেকে ৩০০ কিমি প্রতি ঘণ্টার গতি তুলতে পারে। এদিন ধোনি তার নতুন সুপারবাইক নিয়েই হাজির হলেন টেনিস কোর্টে। হেলমেট পরা বাইকার ধোনিকে দেখে রাস্তায় কেউ চিনতেই পারলেন না। আর ধোনিও অবলীলায় গতির ঝড় তুললেন রাঁচির রাস্তায়। নতুন সুপারবাইক নিয়েই জেএসসিএ স্টেডিয়ামে পৌঁছলেন ধোনি। তার পর সেখানে বেশ কিছুক্ষণ টেনিস খেলে চলে গেলেন জিমে। তার পর নতুন বাইকে দশ কিমি রাস্তা পার করে ফিরলেন বাড়িতে।

ক্রিকেটের বাইরে থাকলেও ফিটনেস নিয়ে কোনও আপোস করেন না ধোনি। ক্রিকেটে না থাকলেও তিনি টেনিস, ফুটবল খেলে ফিটনেস বজায় রাখেন। এদিনও তিনি প্রায় ঘণ্টাখানেক জিমে গা ঘামালেন। তার আগে টেনিস কোর্টে ছোটদের সঙ্গে খেললেন। ছবি তুললেন। -জি নিউজ

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
সেপ্টেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া