২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং | ৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

adv

বিরাটকে ধাওয়া করছেন রোহিত, বেঙ্গালুরুতেও অব্য়াহত তাঁদের সাপ লুডোর খেলা

স্পাের্টস ডেস্ক : কয়েক ঘণ্টা পরেই বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে ভারত বনাম দক্ষিণ আফ্রিকা। চলতি সিরিজের তৃতীয় ও শেষ ম্য়াচে মুখোমুখি বিরাট কোহলি ও কুইন্টন ডি কক। আজ জিতলেই সিরিজ ভারতের দখলে। টিম ইন্ডিয়া এগিয়ে রয়েছে ১-০ ব্য়বধানে। বেঙ্গালুরুতে সকলেরই চোখ থাকবে বিরাট ও রোহিত শর্মার ব্য়াটের দিকে। তাঁদের একে অপরকে টপকে যাওযার সাপ লুডো খেলাও থাকবে অব্য়াহত।

গত বুধবার মোহালিতে দক্ষিণ আফ্রিকাকে সাত উইকেটে হারিয়ে দুরন্ত জয় ছিনিয়ে এনেছিল ভারত। আর এই ম্য়াচে কোহলির ব্যাট থেকে এসেছিল ৫২ বলের অপরাজিত ৭২ রানের ম্য়াচ জেতানো ইনিংস। আর এই নকের সৌজন্য়েই কোহলি টি-২০ ক্রিকেটের সর্বকালের সর্বোচ্চ রান সংগ্রাহক হয়ে গিয়েছেন। তিনি পিছনে ফেলে দিয়েছেন হিটম্য়ানকে। ৭১টি আন্তর্জাতিক টি-২০ ম্য়াচ খেলে কোহলি করেছেন ২৪৪১ রান। আর তাঁর গড় ৫০.৮৫।

অন্য়দিকে বেঙ্গালুরুতে নামার আগে পর্যন্ত রোহিত খেলেছেন ৯৭টি ম্য়াচ। ৩২.৪৫-এর গড়ে করেছেন ২৪৩৪। একে বিরাট ও দুয়ে রোহিত এখন। কিন্তু বেঙ্গালুরুতে রোহিতের পক্ষে সম্ভব বিরাটকে টপকে যাওযার। আবার বিরাটের কাছেও সুযোগ থাকছে নিজের আসন ধরে রাখার। ফলে দেখতে গেলে এক-দুইয়ের খেলা তাঁদের বজায় থাকছে। দু’জনের মাঝে মাত্র সাত রানের ব্য়বধান।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
সেপ্টেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া