২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং | ৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

adv

কোলবালিশের ভেতর থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার!

ডেস্ক রিপাের্ট : শিশুদের কোলবালিশের ভেতর বিশেষ কৌশলে লুকিয়ে রাখা ১০ কেজি ভারতীয় গাঁজা উদ্ধার করেছে বর্ডার গার্ড ব্যাটালিয়ন বাংলাদেশ (বিজিবি)।

সুনামগঞ্জের তাহিরপুর সীমান্তে দুলাল নামের এক মাদক কারবারির বাড়ি থেকে এ মাদক জব্দ করে ২৮- বর্ডার গার্ড ব্যাটালিয়নের একটি দল।

রোববার বেলা সাড়ে ১১টার দিকে সুনামগঞ্জের তাহিরপুরের চারাগাঁও বিওপির বিজিবি টহল দল ওই গাঁজার চালানটি উদ্ধার করেন।

মাদককারবারি দুলাল উপজেলার শ্রীপুর (উওর) ইউনিয়নের সীমান্তগ্রাম লালঘাট পশ্চিমপাড়ার মৃত লাল চাঁনের ছেলে বলে জানা গেছে।

২৮-বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি) সুনামগঞ্জ হেডকোয়াটার্সের মিডিল সেল জানায়, রোববার বেলা সাড়ে ১১টার দিকে বিজিবির একটি চৌকস টিম সীমান্তগ্রাম লালঘাট পশ্চিমপাড়ায় অভিযান চালায়। এসময় দুলালের বসতঘর ও তার হাঁস মুরড়ি পালনের খোয়ার থেকে ১০ কেজি ভারতীয় গাঁজা উদ্ধার করা হয়।

অভিযান চলছে খবর পেয়ে আইনশুংখলা বাহিনীর নজরে ফাঁকি দিতে দুলাল ও তার মাদক ব্যবসায় সহযোগীরা শিশুদের কোল বালিশের ভেতরে গাঁজাগুলো ভরে লুকিয়ে রাখে বলে জানায় অভিযান পরিচালনাকারীরা।

ব্যাটালিয়নের তাহিরপুরের চারাগাঁও বিওপির বিজিবি ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার মো. মোখলেছুর রহমান এ অভিযানের নেতৃত্ব দেন।

এ ব্যাপারে দুলালসহ তিনজনের নামে থানায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলে বিজিবির মিডিয়া সেল নিশ্চিত করেন।

রোববার দুপুরে বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্ণেল মো. মাকসুদুল আলম বলেন, মাদক ও চোরাচালান প্রতিরোধে সীমান্তের লোকজন নানাভাবে তথ্য দিয়ে বিজিবিকে সহযোগিতা করছেন। এ ধারাবাহিকতা অব্যাহত থাকলে সুনামগঞ্জ সীমান্ত খুব শিগগিরই চোরাচালান ও মাদকমুক্ত আলোকিত সীমান্ত এলাকা হিসাবে সারাদেশে মাথা উঁচু করে দাঁড়াবে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
সেপ্টেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া