২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং | ৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

adv

শিশু ধর্ষণকারীদের প্রকাশ্যে ফাঁসির দাবি শহীদ আফ্রিদির

নিজস্ব প্রতিবেদক : পাকিস্তান ক্রিকেট দলের সাবেক অধিনায় শহীদ আফ্রিদি আরো বলেন, মদিনার আদলে দেশ চালানোর সময় এসে গেছে। পাঞ্জাবের এই ঘটনার পর যেন রক্তের অশ্রু ঝড়ে পড়বে চোখ থেকে। পাঞ্জাব প্রদেশ সঠিকভাবে পরিচালনার জন্য আপনার দলের কি কোনও উপযুক্ত ব্যক্তি নেই? মদিনায় অনেক সময়ই অপরাধীদের মৃত্যুদ- দেয়া হয়। এবার আমাদেরও সেই পথেই হাঁটা উচিত।
পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের কসুর জেলার চুনিয়া এলাকা থেকে সম্প্রতি হারিয়ে যায় চার নাবালিকা। প্রায় ৭০দিন পর তাদের তিনজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। তবে এখনও একজনকে খুঁঁজে পাওয়া যায়নি।
এই ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ তিনজনকে আটক করেছে। তবে তিনজন নাবালিকার মৃতদেহ শনাক্ত করা সম্ভব হয়নি। তাদের ডিএনএ টেস্ট করানো হবে।

পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের কসুরে তিন শিশুকে ধর্ষণ ওখুনের ঘটনায় সারা দেশের মানুষ রাগে ফুঁসছেন। সেই ঘটনায় ধিক্কার জানিয়েছেন পাকিস্তানের তারকা ক্রিকেটার শহীদ আফ্রিদি।
টুইটবার্তায় পাকিস্তানের সাবেক এ অধিনায়ক আরও বলেছেন, যারা এই ঘটনার সঙ্গে সম্পৃক্ত তাদের প্রকাশ্যে মৃত্যুদ- দেয়া উচিত। দৃষ্টান্তমূলক শাস্তি দিলে পরবর্তীতে এমন জঘন্য অপরাধ করার কেউ সাহস পাবে না।
সূত্র: জি নিউজ

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
সেপ্টেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া