২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং | ৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

adv

‘বিক্ষোভ’ ছবির ফার্স্ট লুকে নিরাপদ সড়ক দাবি

বিনােদন ডেস্ক : ঢাকার রাজপথে নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনকে উপজীব্য করে নির্মিত হচ্ছে সিনেমা ‘বিক্ষোভ’। নির্মাণ করছেন শামীম আহমেদ রনি। ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন নবাগত শান্ত খান। তার সঙ্গে অভিনয় করছেন কলকাতার নায়িকা শ্রাবন্তী। বর্তমানে গাজীপুরে ছবির শুটিংয়ে অংশ নিচ্ছেন শ্রাবন্তী। শুটিং শুরুর পর এবার ‘বিক্ষোভ’-এর ফার্স্ট লুক প্রকাশ হলো।

বৃহস্পতিবার প্রকাশিত ফার্স্ট লুক দেখা গেছে, রাগী ভঙ্গির এক তরুণকে! তার প্রতিবাদী চরিত্রটি ফুটিয়ে তুলতে পোস্টারেই ইংরেজি অক্ষরে সাঁটানো, ‘আই অ্যাম নট অ্যা রোড, আই অ্যাম অ্যা স্টুডেন্ট। স্টপ অ্যাকসিডেন্ট।’ নির্মাতা রনি গণমাধ্যমকে বলেছেন, ‘চলচ্চিত্রে শান্ত একেবারেই নতুন। চেষ্টা করছি তার থেকে সঠিক কাজ বের করে আনার। তার মধ্যে ভালো কাজের চেষ্টা রয়েছে।’

এ সিনেমায় শ্রাবন্তী, শান্ত ছাড়াও অভিনয় করছেন বলিউডের রাহুল দেব। এছাড়া এই ছবির মাধ্যমে প্রথমবার বাংলাদেশের ছবিতে পারফর্ম করছেন বলিউড তারকা সানি লিওন। তিনি যে গানে পারফর্ম করছেন, সেটি গেয়েছেন কোনাল। শামীম আহমেদ রনির গল্পে চলচ্চিত্রটির চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল। ছবিটি প্রযোজনা করছে স্টোরি স্প্ল্যাশ মিডিয়া। প্রতিষ্ঠানটির স্বত্বাধিকারী পিংকি খান, যিনি শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের মেয়ে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
সেপ্টেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া