২০শে সেপ্টেম্বর, ২০১৯ ইং | ৫ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

adv

ঢাকায় আসছেন রানু মণ্ডল

বিনােদন ডেস্ক : এক সময় স্টেশনে গান গেয়ে জীবিকা নির্বাহ করতেন। কিন্তু সোশ্যাল মিডিয়ার দৌলতে এখন বিখ্যাত ভারতের রানাঘাটের রানু মণ্ডল। এমনকী বলিউডের জনপ্রিয় কণ্ঠশিল্পী হিমেশ রেশমিয়াও তার কণ্ঠকে অভিবাদন জানিয়েছেন। গত ২০ জুলাই লতা মঙ্গেশকরের ‘প্যায়ার কা নগমা’ গানটি গেয়ে রাতারাতি সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়ে উঠেন রানু মণ্ডল।

রানুকে নিয়ে ইতোমধ্যে বলিউডে ছবি নির্মাণের ঘোষণা দেয়া হয়েছে। ইতোমধ্যে তিনি তিনটি গানে ডুয়েট করেছেন।

এবার বাংলা সিনেমায় গান গাইতে ঢাকায় আসছেন রানু মণ্ডল। কলকাতার সংবাদমাধ্যম ‘খবর অনলাইন’ বুধবার (১৮ সেপ্টেম্বর) এ তথ্য জানিয়েছে।
খবরে বলা হয়েছে, বাংলাদেশের ছবিতে গান গাইতে চলেছেন এ লতাকণ্ঠী গায়িকা। সে জন্য তিনি পাসপোর্টও করতে দিয়েছেন। কলকাতার রুবির মোড়ে অবস্থিত পাসপোর্ট অফিসে দেখা গেছে তাকে। সেখান থেকে জানা যায় তিনি বাংলাদেশে আসার উদ্দেশে পাসপোর্ট করতে দিয়েছেন।

আরও জানা গেছে, ইতোমধ্যে তিনি পাসপোর্টের সব পক্রিয়া সম্পন্ন করেছেন। অচিরেই তিনি কলকাতায় বাংলাদেশ অ্যাম্বাসিতে ভিসার জন্য আবেদন করবেন।

তবে রানু মণ্ডলের বাংলাদেশে আসার বিষয়ে তার আবিষ্কারক অতীন্দ্র চক্রবর্তী কিছু বলেননি ভারতীয় সংবাদ মাধ্যমে। মূলত অতীন্দ্র চক্রবর্তীর রেকর্ড করা রানুর ‘এক প্যায়ার কা নাগমা হ্যায়’ গানের ভিডিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হওয়ার পর হৈ চৈ পড়ে যায় সবখানে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
সেপ্টেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া