২০শে সেপ্টেম্বর, ২০১৯ ইং | ৫ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

adv

আফগানদের বিরুদ্ধে জয়ের খোঁজে শনিবার আবার মাঠে নামছে সাকিবরা

নিজস্ব প্রতিবেদক : ত্রিদেশীয় সিরিজের ফাইনাল আগেই নিশ্চিত হয়ে গেছে বাংলাদেশ ও আফগানিস্তানের। কাগজে কলমে শনিবারের ম্যাচে গুরুত্ব না থাকলেও দুই দলের ক্রিকেটাররা যেনো অন্তর্জ¦ালায় ভুগছে জয়ের জন্য। বিশেষ করে বাংলাদেশের ক্রিকেটারদের মনকষ্ট একটু বেশিই। চট্টগ্রামে আফগানিস্তানের কাছে টেস্টে শোচনীয় হারের পর মিরপুর স্টেডিয়ামেও ত্রিদেশীয় টি-২০ ম্যাচে একই দলের কাছে হেরে যায় স্বাগতিরা।

জিম্বাবুয়ের কাঁধে ভর করে সিরিজের ফাইনালে উঠে সাকিববাহিনী। শনিবার চট্টগ্রামের জহুর আহমেদ স্টেডিয়ামে সন্ধ্যা সাড়ে ৬টায় সিরিজে দ্বিতীয়বার আফগানদের মোকাবিলা করবে বাংলাদেশ। দু’দুবার হারের মনকষ্ট নিয়ে আফগানিস্তানের বিরুদ্ধে জয়ের খোঁজে লড়াই করবে লাল-সবুজ দলের ওরা ১১ জন।

ওদিকে আফগানিস্তান চাইছে বাংলাদেশকে হারিয়ে লিগ পর্বে অপরাজিত থাকতে। এই সমীকরণ নিয়ে ধুন্দুমার লড়াই করবে সাকিব আর রশিদ খানের সেনারা। এই দুই দলই আগামী মঙ্গলবার মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে ফাইনালে খেলবে।
শনিবারের ম্যাচ নিয়ে টাইগার দলপতি সাকিব আল হাসান বরাবরের মতো জয়ের ব্যাপারে বেশ আত্মবিশ্বাসী। তার কথার সুরে মনে হলো, অধিনায়ক হিসাবে বেশ মনকষ্ট আছে তার। তিনি বললেন, আফগানদের বিরুদ্ধে এখনো জয় পাইনি। একটি ম্যাচ আমাদের জেতা উচিত। এই মুহূর্তে ফাইনাল ম্যাচ নিয়ে কথা বলতে চাই না। আমি চাই লিগ পর্বে অন্তত শেষ ম্যাচটি জিততে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
সেপ্টেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া