১৯শে সেপ্টেম্বর, ২০১৯ ইং | ৪ঠা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

adv

ফকিরাপুলেে যুবলীগ নেতাদের ক্যাসিনোতে আটক ১৪২ জনকে কারাদণ্ড

ফকিরাপুলে ক্যাসিনোতে আটক ১৪২ জনকে কারাদণ্ডনিজস্ব প্রতিবেদক : রাজধানীর ফকিরাপুলে ইয়ংমেনস ক্লাব নামে একটি ক্যাসিনোতে অভিযান চালিয়ে নারীসহ ১৪২ জনকে আটক করেছে র‌্যাব। তাদের প্রত্যেককে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেয়া হয়েছে।

বুধবার দুপুরের পর ক্লাবটিতে অভিযান শুরু করেন র‌্যাব সদস্যরা। এ সময় বিপুল পরিমাণ টাকা ও জোয়া খেলার সামগ্রী জব্দ করা হয় বলে জানা গেছে।

র‌্যাবের মিডিয়া উইংয়ের পরিচালক সারোয়ার বিন কাশেম সাংবাদিকদের বলেন, জুয়া চলছে এমন গোপন খবরের ভিত্তিতে ফকিরাপুল ইয়ংমেনস ক্লাবে অভিযান চালানো হয়।

ইয়ংমেনস ক্লাব থেকে ১৪২ জনকে আটক করা হয়েছে জানিয়ে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম বলেন, আমরা ক্লাবটিতে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়েছি। ক্লাবের ভেতর থেকে নগদ ২৪ লাখ ২৯ হাজার টাকা জব্দ করা হয়েছে। এ ছাড়া আটকদের ৬ মাস থেকে এক বছরের কারাদণ্ড দেয়া হয়েছে। ক্যাসিনোর আড়ালে ক্লাবটিতে মাদক ব্যবসা চলত বলে জানান ম্যাজিস্ট্রেট সারোয়ার।

অভিযোগ রয়েছে, যুবলীগের নেতৃত্বে থাকা কয়েকজন শীর্ষ নেতার তত্ত্বাবধানে এই ক্লাবটিতে বানানো ক্যাসিনোতে নিয়মিত জুয়ার আসর বসে। এ নিয়ে গণমাধ্যমে খবরও প্রকাশিত হয়।

রাজধানীর গুলশানে বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় র‌্যাবের হাতে অস্ত্রসহ আটক হওয়া যুবলীগ নেতা খালেদ মাহমুদও এই ক্লাবে জুয়া পরিচালনাকারীদের অন্যতম বলে অভিযোগ রয়েছে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
সেপ্টেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া