১৮ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ৩রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

adv

চট্টগ্রামেও জিম্বাবুয়েকে হারাতে চায় সাকিবরা

নিজস্ব প্রতিবেদক : আর একটি ম্যাচ জিতলেই ত্রিদেশীয় সিরিজের ফাইনালে যাবে বাংলাদেশ। এই স্বপ্নপূরণ কতোটা সম্ভব, সেটা কিন্তু নির্ভর করছে সাকিব, মুশফিক ও মাহমুদউল্লাহদের উপর। মিরপুরে অনুষ্ঠিত হয়েছে তিনটি ম্যাচ। এরমধ্যে দুটি ম্যাচ খেলে শুধু জিম্বাবুয়ের বিরুদ্ধে জয় পেয়েছে সাকিবরা, তাও প্রচ- ঘাম ঝড়িয়ে। পরের ম্যাচে আফগানিস্তানের সামনে দাঁড়াতেই পারেনি টাইগার সেনারা। ম্যাচ হেরে গেছে ২৮ রানে।

সিরিজের ফাইনালে যাওয়ার পথ যেন্ োপরিস্কার আফগানিস্তানের। বাংলাদেশকে ফাইনালে যেতে হলে আফগানিস্তান অথবা জিম্বাবুয়ে যে কোনো একটি দলকে হারাতে হবে। এখন পর্যন্ত জিম্বাবুয়ে একটি ম্যাচ না জিতলেও তাদের দূরে ঠেলে রাখার উপায় নেই। চট্টগ্রাম ভেন্যুতে বাংলাদেশ আর আফগানিস্তানকে হারিয়ে দিলে এবং বাংলাদেশ আফগানিস্তানকে হারালে চলমান সিরিজে তিন দলেরই দুটি করে ম্যাচ জেতা হবে। ফলে রান রেটের উপর ভর করে দুটি দলের ফাইনালে খেলা নিশ্চিত হবে।
এই পরিসংখ্যান মাথায় রেখেই চট্টগ্রাম পর্ব খেলবে তিন দল। বুধবার জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বাংলাদেশ ও জিম্বাবুয়ে সন্ধ্যা সাড়ে ৬টায় পরস্পরের মোকাবিলা করবে। লাল-সবুজ দলের অধিনায়ক সাকিব আল হাসান ফাইনালে যাওয়ার ব্যাপারে দৃঢ় প্রত্যয়ী। আজ অনুশীলন শেষে সাংবাদিকদের বললেন, এখনো আমাদের সবকিছু হারিয়ে যায়নি। ফাইনালে যাওয়ার সুযোগ রয়েছে। তিনি বলেন, দলের শীর্ষ ব্যাটসম্যানদের সময়টা খুবই খারাপ যাচ্ছে। তার পরেও আমরা মিরপুরের ভুলগুলো সুধরে চট্টগ্রামে লড়াই করবো। আশাকরি ফাইনালে যাবো।

ওদিকে জিম্বাবুয়ের অধিনায়ক হ্যামিলটন মাসাকাদজা বলেছেন, আর নয়। মিরপুরের মাঠে বাংলাদেশের বিরুদ্ধে জেতা ম্যাচ আমরা হেরে গেছি। চট্টগ্রামে আমরা স্বাগতিকদের ছেড়ে দেবো না। প্রথম ম্যাচের হারের প্রতিশোধ নিয়েই আমরা ফাইনালের পথে এগুতে চাই।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
সেপ্টেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া