১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

adv

মির্জা ফকরুল বললেন-দেশে কি হারে দুর্নীতি চলছে, তার প্রমাণ ছাত্রলীগ

নিজস্ব প্রতিবেদক : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, কি হারে দেশে দুনীতি চলছে, তার প্রমাণ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের বহিষ্কার। দেশের প্রধানমন্ত্রী নিজেই তাদের বহিস্কার করেছেন। এতে বুঝা যায় এদেশের দুর্নীতি কোথায় গিয়ে পৌঁছেছে।

রোববার (১৫ সেপ্টেম্বর) বিশ্ব গণতন্ত্র দিবস উপলক্ষে গুলশানে বিএনপির চেয়ারপার্সনের রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন মির্জা ফখরুল।

মির্জা ফখরুল বলেন, গণতন্ত্রে অংশীদারীত্ব বিষয়টা বুঝায় জনগণের অংশগ্রহন। কিন্তু দূভাগ্যজনকভাবে বলতে হচ্ছে আমরা এমন একটা দিনে গণতন্ত্র দিবস পালন করছি যেখানে আমাদের দেশে অংশীদারিত্ব বিষয়টা একবারেই অনুপুস্থিত হয়ে গেছে। একটি মিথ্যা মামলায় বেগম খালেদা জিয়া কারাবাস করছেন। বিশ্ব গণতন্ত্র দিবসে বাংলাদেশে এর চেয়ে প্রহসন আর কি হতে পারে।

তিনি আরো বলেন, আমরা যে মুক্তিযুদ্ধ করেছি এই মুক্তিযুদ্ধের চেতনাই ছিল গণতন্ত্রের চেতানা। আজকে স্বাধীনতার প্রায় ৫০ বছরে এসে শূন্যতা অনুভব করছি। কোথায় সেই গণতন্ত্র? স্বাধীনতার কি আদো মূল্য আছে? এই প্রশ্নের জবাবকে দেবে।

এসময় উপস্থিত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ডক্টর খন্দকার মোশাররফ হোসেন, ড. আব্দুল মঈন খান. নজরুল ইসলাম খান ও আমির খসরু মাহমুদ চৌধুরী প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
সেপ্টেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া