১৫ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ৩১শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

দায়িত্ব পেয়েই ছাত্রলীগ নেতাকর্মীদের হুশিয়ারি জয়ের

নিজস্ব প্রতিবেদক : চাঁদাবাজি বা টেন্ডারবাজির বিষয়ে ছাত্রলীগের নেতাকর্মীদের কঠোর হুশিয়ারি দিয়েছেন সংগঠনটির সদ্য ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয়।

দায়িত্ব পাওয়ার পরই রোববার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে এক সংবাদ সম্মেলনে এ হুশিয়ারি দেন তিনি। এ সময় তার পাশে ছিলেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য।

নেতাকর্মীদের উদ্দেশে জয় বলেন, কারও বিরুদ্ধে যদি চাঁদাবাজি বা টেন্ডারবাজির অভিযোগের প্রমাণ পাই এবং যদি কেউ ছাত্রলীগের সুনাম নষ্ট করে, তাহলে সঙ্গে সঙ্গে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

চাঁদাবাজিসহ নানা অভিযোগের মুখে ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের পদ হারাতে হয় রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও গোলাম রাব্বানীকে। শনিবার রাতে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির বৈঠকে এ সিদ্ধান্ত নেয়া হয়। বৈঠকে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ভারপ্রাপ্ত হিসেবে সংগঠনের ১ নম্বর সহ-সভাপতি আল নাহিয়ান খান জয় এবং ১ নম্বর যুগ্ম-সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যকে দায়িত্ব দেয়া হয়।

নেতাকর্মীদের উদ্দেশে ভারপ্রাপ্ত সভাপতি জয় আরও বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে ছাত্রলীগ পরিচালিত হবে। নেত্রী যেভাবে বলবেন, ঠিক সেভাবেই ছাত্রলীগ চলবে। কোনো ধরনের কালিমা আমাদের গায়ে যেন না লাগে, সে জন্য আমরা সব সময় সচেষ্ট থাকব।

এ সময় পাশে থাকা ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য কমিটির সদস্যদের আশ্বস্ত করে বলেন, শোভন-রাব্বানীর সঙ্গে যারা কাজ করেছেন, তাদের কাউকে বঞ্চিত করা হবে না। তবে যেসব অভিযোগ এসেছে আমরা সেগুলো আবার হতে দেব না। যারা ছাত্রলীগের জন্য ত্যাগ স্বীকার করেছেন, তাদের কাউকে বঞ্চিত করা হবে না।

সোমবার বেলা ১১টায় ধানমণ্ডির ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করে আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ করবেন নাহিয়ান খান জয় ও লেখক।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
সেপ্টেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া