১৪ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ৩০শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

মন্ত্রিত্ব গেলে আবারাে সাংবাদিকতা করবাে: বললেন ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক : মন্ত্রিত্ব ছাড়ার পর আবারও সাংবাদিকতা পেশায় ফিরে আসার ইচ্ছা প্রকাশ করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে এক অনুষ্ঠানে এই মন্তব্য করেন তিনি। আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের প্রশ্ন রেখে বলেন, ‘আপনারা প্রাসঙ্গিক না কেন? আপনারা আজকের এমন একটি সুন্দর অনুষ্ঠানকে পত্রিকার শিরোনাম রাজনৈতিক করার জন্য ভিন্ন দিকে নিয়ে যাচ্ছেন।’

সাংবাদিকদের উদ্দেশে মন্ত্রী আরও বলেন, ‘আপনারা সাংবাদিকতা করেন, আমিও আপনাদের অগ্রজ। মন্ত্রিত্ব গেলে আমি আবার সাংবাদিকতায় আসব।’

উল্লেখ্য আশির দশকে দৈনিক বাংলার বাণীতে সাংবাদিকতা করতেন ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি ওবায়দুল কাদের। সে সময় সাংবাদিকতার পাশাপাশি আওয়ামী লীগের রাজনীতির মাঠেও ছিলেন সক্রিয়।

এরপর প্রথম আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হন। পরে সভাপতিমণ্ডলীর সদস্য পেরিয়ে বর্তমানে দলটির সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন তিনি।

১৯৯৬ সালে আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর যুব ক্রীড়া ও সংস্কৃতিবিষয়ক প্রতিমন্ত্রীর দায়িত্ব পালনকারী ওবায়দুল কাদের বর্তমানে দায়িত্ব পালন করছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মন্ত্রী হিসেবে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
সেপ্টেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া