১৪ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ৩০শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

দেশের সব ইস্যুতে জাপা রাজনীতির মাঠে থাকবে: জিএম কাদের

নিজস্ব প্রতিবেদক : দেশ ও মানুষের সব ইস্যুতে জাতীয় পার্টি (জাপা) রাজনীতির মাঠে থাকবে বলে জানিয়েছেন দলটির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের। তিনি বলেন, জাপা একটি সম্ভাবনাময় দল। আগামী দিনের রাজনীতিতে জাপা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। এজন্য দলের সবাইকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে যেতে হবে। সুসংহত করতে হবে পার্টিকে। সব বিভেদ ভুলে সামনে এগিয়ে চলার সময় এখন।

শনিবার দুপুরে জাপার চেয়ারম্যানের বনানী অফিসে ঢাকা বিভাগীয় সাংগঠনিক টিমের সভায় প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভায় সভাপতিত্ব করেন কমিটির আহ্বায়ক ও সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা।

সভায় জাপার মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেন, রংপুর-০৩ আসন জাতীয় পার্টির। ১৯৯৬ সালের পর থেকে এই আসনে জাপার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ নির্বাচন করেছেন। এই আসনে জোটগতভাবে নির্বাচন করেছি আমরা। বিভিন্ন আসনে আওয়ামী লীগকে আমরা সমর্থন দিয়েছি, আশা করছি এই আসনে সরকারও আমাদের সমর্থন দেবে। রংপুর-০৩ আসনে সাধারণ ভোটাররা উৎসবমুখর পরিবেশে লাঙল প্রতীকে ভোট দেবেন।
ঢাকা সাংগঠনিক কমিটির সদস্য সচিব পার্টির প্রেসিডিয়াম সদস্য আলমগীর সিকদার লোটনের উপস্থাপনায় আরও বক্তব্য রাখেন জাপার প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আব্দুল মান্নান, অ্যাডভোকেট সালমা ইসলাম, হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, আব্দুস সাত্তার, ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান জহিরুল আলম রুবেল ও যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু প্রমুখ।

এর আগে, বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী মাহাবুবুল আলম দুলাল জাপার চেয়ারম্যান জিএম কাদেরের হাতে ফুল দিয়ে দলে যোগদান করেন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
সেপ্টেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া