১৪ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ৩০শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

উজবেকিস্তানের কাছে হেরে গেলো বাংলাদেশ নারী দল

নিজস্ব প্রতিবেদক : ম্যাচ শুরুর আগেই অনুমান করা হয়েছিলো উজবেকিস্তানের বিরুদ্ধে হয়তো হারই অপেক্ষা করছে বাংলাদেশ নারী হকি দলের। কারণ এই দলটির তুলনায় বাংলাদেশ অনেকটা অনভিজ্ঞ দল। অনুমান ঠিকই হলো। সিঙ্গাপুরে অনুষ্ঠিত এএইএফ কাপ অনূর্ধ্ব-২১ নারী হকিতে গতকাল উজবেকিস্তানের কাছে ৬-০ গোলে হেরেছে বাংলাদেশ।
শুরু থেকেই আধিপত্য। স্কিল আর গতিতে এগিয়ে থাকা উজবেকিস্তান গোলের খাতা খোলে দ্বিতীয় মিনিটেই। ১৫ মিনিটে দ্বিতীয় গোল করলে প্রথম কোয়ার্টারেই ২-০ ব্যবধানে এগিয়ে যায় টুর্নামেন্টের অন্যতম ফেভারিটরা।
দ্বিতীয় কোয়ার্টারে আরো দুই গোল হয় ১৭ ও ৩০ মিনিটে। ৪-০ গোলে এগিয়ে দ্বিতীয়ার্ধ শুরু করা উজবেকিস্তানের নারীরা বাকি দুই গোল করে তৃতীয় ও শেষ কোয়ার্টারে।
টুর্নামেন্টে এটি বাংলাদেশ নারীদের তৃতীয় হার। আগের তিন ম্যাচের দুটি হেরেছিলো সিঙ্গাপুর ও হংকংয়ের কাছে। একটি ম্যাচ জিতেছিলো শ্রীলংকার বিরুদ্ধে। সেটা ছিলো আন্তর্জাতিক নারী হকিতে বাংলাদেশের ঐতিহাসিক জয়। আজ রোববার বাংলাদেশ শেষ ম্যাচ খেলবে চাইনিজ তাইপের বিরুদ্ধে।
প্রথম চার ম্যাচের তিনটি হারায় বাংলাদেশ নারী দলের বিদায় নিশ্চিত। শেষ ম্যাচটা এখন শুধুই আনুষ্ঠানিকতা। ৬ জাতির এই টুর্নামেন্ট থেকে শীর্ষ দুটি দল পাবে আগামী নারী জুনিয়র এশিয়া কাপে খেলার সুযোগ।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
সেপ্টেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া