৯ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ২৫শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

ঢাকায় জিম্বাবুয়ে ক্রিকেট দল

নিজস্ব প্রতিবেদক : ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ খেলতে ঢাকায় এসে পৌঁছেছে জিম্বাবুয়ে ক্রিকেট দল। রোববার মধ্যরাতে হ্যামিল্টন মাসাকাদজার নেতৃত্বে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায় তারা।

বাংলাদেশ ও আফগানিস্তান মধ্যকার একমাত্র টেস্ট শেষ হওয়ার পর এই দল দুটির সঙ্গে জিম্বাবুয়েকে নিয়ে শুরু হবে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ।

ত্রিদেশীয় এই সিরিজে জিম্বাবুয়ের অংশগ্রহণ নিয়ে শুরু থেকে শঙ্কা জেগেছিল। বোর্ডের ওপর সরকারের হস্তক্ষেপের কারণে গত জুলাইয়ে আইসিসি জিম্বাবুয়ের সদস্যপদ স্থগিত করেছে। ফলে জিম্বাবুয়ে আইসিসির কোনও টুর্নামেন্টে অংশ নিতে পারবে না। তবে দ্বিপক্ষীয় সিরিজ বা অন্য টুর্নামেন্টে খেলতে বাধা নেই। শুরুতে এই সিরিজে খেলতে পারবে না বলেই জানিয়েছিল তারা। সব শঙ্কা দূর করে অবশেষে ঢাকায় পা রেখেছে জিম্বাবুয়ে ক্রিকেট দল।

শেষবারের মতো আন্তর্জাতিক সফরে এলেন জিম্বাবুয়ের অধিনায়ক হ্যামিল্টন মাসাকাদজা। ৩৬ বছর বয়সী ক্রিকেটার এই ত্রিদেশীয় সিরিজ শেষে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরে নেবেন। সিরিজের সূচি চূড়ান্ত হওয়ার পর হারারেতে এক সংবাদ সম্মেলনে নিজের অবসরের ঘোষণা দেন মাসাকাদজা।

১৩ সেপ্টেম্বর মিরপুরে বাংলাদেশ ও জিম্বাবুয়ের ম্যাচ দিয়ে শুরু হবে এই ত্রিদেশীয় সিরিজ। মূল সিরিজে নামার আগে ১১ সেপ্টেম্বর ফতুল্লায় বিসিবি একাদশের সঙ্গে একটি প্রস্তুতি ম্যাচে মুখোমুখি হবে জিম্বাবুয়ে।

জিম্বাবুয়ে দল: হ্যামিল্টন মাসাকাদজা (অধিনায়ক), রেগিস চাকাভা, রিচমন্ড মুতুম্বামি, শন উইলিয়ামস, নেভিল মাদজিভা, টিনোটেন্ডা মুতম্বজি, টনি মুনোঙ্গা, কাইল জার্ভিস, টেন্ডাই চাতারা, ক্রিস্টোফার এমপোফু, ক্রেইগ আরভিন, ব্রেন্ডন টেলর, আইন্সলি এললোভু, টাইমাইসেল মারুমা ও রায়ান বার্ল

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
সেপ্টেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া