adv
১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ক্রিকেটার মোহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান বিজেপিতে যোগ দিচ্ছেন?

স্পাের্টস ডেস্ক : আবারও আলোচনায় মোহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান। গুঞ্জন উঠেছে কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দিতে চলেছেন তিনি।

শনিবার সন্ধ্যায় বঙ্গ বিজেপির কর্যালয় এসে তিনি মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী লকেট চট্টোপাধ্যায়ের সঙ্গে দেখা করেন। সন্ধ্যা ৬টা ৩০মিনিট নাগাদ বিজেপির রাজ্য কার্যালয়ে হাজির হন হাসিন। প্রায় ৪০ মিনিট থাকেন রাজ্য কর্যালয়ে। বৈঠক শেষে ৭টা ১০ মিনিট লকেটের সঙ্গে একই গাড়িতে কর্যালয় ছাড়েন হাসিন জাহান। সাংবাদিকদের শামির স্ত্রী জানিয়েছেন, লকেট চট্টোপাধ্যায়ের সঙ্গে তার দীর্ঘদিনের পরিচয়। সৌজন্য সাক্ষাতে এসেছেন।

তবে হাসিন জাহানের বিজেপি কর্যালয়ে আসার পর শুরু হয়েছে জল্পনা। ব্যক্তিগত সম্পর্ক নাকি দলবদল করতে চলেছেন শামির স্ত্রী। প্রসঙ্গত, গতবছর ১৬ অক্টোবর মুম্বাইয়ে সঞ্জয় নিরুপমের হাত ধরে কংগ্রেসে যোগদান করেন হাসিন জাহান। কিন্তু যোগদানের পর তাকে সেভাবে কংগ্রেসের প্রচারে দেখা যায়নি।
মোহম্মদ শামির সঙ্গে দীর্ঘদিন ধরে টানাপোড়েন চলছে হাসিনের। আগে কয়েক দিন নির্যাতন মামলায় শামি ও তার ভাইয়ের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির নির্দেশ দেন আলিপুরের অতিরিক্ত মুখ্য দায়রা আদালত। শামির বিরুদ্ধে একের পর এক গুরুতর অভিযোগ এনেছিলেন তার স্ত্রী। এর মধ্যে রয়েছে ম্যাচ ফিক্সিং, ধর্ষণ, স্ত্রী নির্যাতন ও খুনের চেষ্টার মতো গুরুতর অভিযোগও।-কলকাতা টোয়েন্টি ফোর

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2019
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া