৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ২২শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

মিশুর কণ্ঠে ‘ছেলেখেলা’

বিনোদন ডেস্ক : আমার মন নিংড়ানো প্রেমকে তুই ভাবলি ছেলেখেলা
পর হলি, কষ্ট দিলি, আরও দিলি জ্বালা।
নষ্ট হবার কষ্ট আছে বোঝাবো কি বলে!
সুখের নৌকা ডুববে রে তোর আমার চোখের জলে।

গীতিকার সোহাগ ওয়াজিউল্লাহ এমন অসাধারণ একটি লিরিকে সম্প্রতি জি সিরিজ-অগ্নিবীণার ব্যানারে রিলিজ হয়েছে তরুণ কণ্ঠশিল্পী মামুন খান মিশুর গাওয়া ‘ছেলেখেলা’ গানটি। মিশুর গানটিতে টিউন করেছে হারিস রবিন, সঙ্গীত করেছেন রেমো বিপ্লব। চমৎকার এই গানের কথার উপর ভিত্তি করে নির্মাণ করেছেন একটি মিউজিক্যাল ফিল্ম। ফিল্মটিতে পারফর্ম করেছেন হালের জনপ্রিয় মডেল ইব্রাহিম খান, মাহি ও রানা।

গানটি প্রসঙ্গে ঢাকা টাইমসকে মামুন খান মিশু বলেন, প্রথমতো আমি একটি ভাল গানই করতে চেয়েছি, লিরিকটাও আমার খুব পছন্দ হয়েছে। গানটির জন্য আমাদের টিমের প্রত্যেকেই অনেক পরিশ্রম করেছে। রেমো ভাই অনেক ভালো সঙ্গীত করেছেন। দর্শক মিউজিক ভিডিওটিতেও নান্দনিকতা খুঁজে পাবেন। আমি আমার সেরাটা দেওয়ার চেষ্টা করেছি। আশা করছি দর্শক-শ্রোতাদের কাছে ভালো লাগবে, তবেই আমাদের পরিশ্রম সার্থক হবে।

জনপ্রিয় গীতিকার সোহাগ ওয়াজিউল্লাহ গানটির প্রসঙ্গে বলেন, ‘মামুনের কণ্ঠে দরদ আছে। তার গায়কী শুনে মনে হবে এটি শুধু তার জন্যই লেখা। আশা করি গানটি দর্শক শ্রোতা খুব পছন্দ করবে। প্রত্যেকেই দারুন নিষ্ঠা দিয়ে কাজটি করেছেন। অসাধারণ সুরারোপ ও সঙ্গীতের জন্য রেমো ভাইয়ের কাছে আমি কৃতজ্ঞ।’ মিউজিক ভিডিওটির পোস্ট প্রডাকশন করেছে মাল্টিভিশন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
সেপ্টেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া