৭ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ২৩শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

ডান হাতে মদের বোতল,বাঁ হাতে গ্লাস! রবি শাস্ত্রীর ছবি নিয়ে ইন্টারনেটে হাস্যরসের ছড়াছড়ি

স্পাের্টস ডেস্ক : এর আগেও তাকে টিম ইন্ডিয়ার বাস থেকে নেমেই বিয়ারের বোতলে চুমুক দিতে দেখা গিয়েছে। তা নিয়ে বিস্তর সমালোচনা হয়েছে। কিন্তু রবি শাস্ত্রী পাত্তা দেননি। ঢুলু ঢুলু চোখ নিয়ে তাকে ডাগ-আউটে বসতে দেখা গিয়েছে। ক্রিকেটপ্রেমীদের একাংশ বলেছিলো, সেদিনও মদ্যপ ছিলেন শাস্ত্রী। এর পর কখনও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে, কখনও আবার মাঠের বাইরে রবি শাস্ত্রীর চোখ দেখে অনেকেরই মনে হয়েছে, তিনি পানাসক্ত। কিন্তু এবার যেন রবি শাস্ত্রী নিজের পানের অভ্যেসের কথা নিজেই জানিয়ে দিতে চাইলেন। সমালোচনা হলো এবারও। রবি শাস্ত্রীর তাতে কিছু এল-গেল কি না কে জানে।

ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে ব্যাপক সাফল্য পেয়েছে টিম ইন্ডিয়া। তিন ফরম্যাটেই ওয়েস্ট ইন্ডিজকে নাস্তানাবুদ করেছে বিরাট কোহলির ভারতীয় দল। আর সেই সাফল্যের উদযাপন করে চলেছেন কোচ রবি শাস্ত্রী। তাকে কখনও পাওয়া যাচ্ছে বব মার্লের মিউজিয়ামে। কখনও আবার কোকো-বেতে জুসের গ্লাস হাতে ছবি পোস্ট করছেন শাস্ত্রী। তবে এবার তিনি খেললেন স্টেপ আউট করে। জামাইকার বিচে তিনি মদের গ্লাস হাতে ছবি পোস্ট করে দিলেন। ব্যস, এর পরই ভারতীয় সমর্থকরা তার তুলোধনা শুরু করে দিলেন। একজন জাতীয় দলের কোচ কীভাবে মদের গ্লাস হাতে ছবি পোস্ট করেন, উঠল সেই প্রশ।!

বাঁ হাতে মদের গ্লাস হাতে রবি শাস্ত্রী ছবি দিলেন। লিখলেন, রৌদ্রজ্জ্বল জামাইকা। আমার বাঁ-হাতে যে পাঞ্চ রয়েছে সেটার স্বাদ ঐশ্বরিক। গলফ ক্যাপ, রোদ চমশা পরা শাস্ত্রী বিচের ধারে ছিলেন একেবারে পার্টির মেজাজে। কিন্তু ভারতীয় দলের সমর্থকরা তার সেই মুড একেবারে নষ্ট করে দিলেন। একজন লিখলেন, ছোটবেলায় ক্রিকেট কোচ আমাদের বলতেন, অ্যালকোহল ও তামাকজাত দ্রব্য থেকে দূরে থাকতে হবে। এখন দেখছি সেসব মিথ্যে। আরেকজন আবার লিখলেন, কোচিং করিয়ে দলের বারোটা বাজানোর থেকে একা পান করা ভালো। আপনার বলিদান আমরা সব সময় মনে রাখবো। রবি শাস্ত্রীর সেই ছবিকে কেন্দ্র করে ইন্টারনেটে ছড়িয়ে পড়লো হাস্যরস। -জি নিউজ

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
সেপ্টেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া