৭ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ২৩শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

আপনি কী কোহলি? প্রশ্ন নেটিজেনদের

স্পাের্টস ডেস্ক : তিনি একজন সেলিব্রিটি। এমন ছবি পোস্ট করার জন্য তাকে প্রশ্নের মুখে পড়তে হলো। সাধারণ কোনও মানুষ এমন ছবি দিলে হয়তো এতটা প্রভাব পড়তো না। গায়ে জামা নেই। ¯্রফে একখানা হাফ প্যান্ট পরে কোনও এক রাস্তায় হতোদ্যম হয়ে বসে রয়েছেন ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি।
যদিও বিরাট নিজে এই ছবিতে অস্বাভাবিত কিছু রয়েছে বলে মনে করেননি। তাই ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, যতক্ষণ পর্যন্ত আমরা অন্তরে উঁকি দিয়ে দেখি ততক্ষণ বাইরে দেখার প্রয়োজন হয় না।

সাধারণ মানুষ সহজেই যেটা করতে পারেন অনেক সময় সেলিব্রিটিরা সেটা করলে শোভা পায় না। বিরাটের সঙ্গেও হয়তো এমনটাই হলো। নিয়মের বাইরে গিয়ে বিরাটের এই খালি গায়ের ছবি তাই তার ভক্তরা ভালোভাবে নিতে পারলেন না। বৃহস্পতিবার নিজের টুইটার প্রোফাইলে এমন ছবি পোস্ট করলেন কোহলি। তার পরই ট্রোলড হতে হল তাকে। কেউ কেউ সেই ছবির নিচে লিখলেন, বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান ট্রাফিক চালান জমা দিয়ে এলেন নাকি। কেউ আবার মজা করে লিখলেন, এমন ক্যাপশন আপনি জামা পরা ছবি দিয়েও পোস্ট করতে পারতেন। কী এমন মানে বদলে যেতো। একজন আবার লিখলেন, রোহিত শর্মার ফ্যানরা ধরে কোহলির এমন অবস্থা করে দিয়েছেন।

মঙ্গলবার দীনেশ মদন নামের এক ব্যক্তিকে একাধিক ট্রাফিক আইন লঙ্ঘনের অপরাধে মোট ২৩ হাজার টাকা জরিমানা করেছিলো গুরুগ্রাম ট্রাফিক পুলিশ। সেই ঘটনার সঙ্গে মিলিয়ে এবার কোহলিকে ট্রোল করা হলো। সূত্র, জি নিউজ

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
সেপ্টেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া