৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ২২শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

আনুষ্কাকে প্রথম দেখায় বিরাটের কী অবস্থা হয়েছিল?

স্পোর্টস ডস্কে : তারকাদের মধ্যে প্রেম নিয়ে অনেক লুকোচুরি থাকে। কিন্তু সে তালিকায় নাম লেখাননি বললেই চলে। বরং প্রেম নিয়ে বেশ খোলাখুলি যে জুটি, একনামে সবাই তাদেরকে চেনেন বিরুষ্কা জুটি বলে।
এবার আনুষ্কাকে প্রথম দেখার অনুভূতি জানিয়েছেন খেলোয়াড় বিরাট কোহলি। গ্রাহাম বেনসিঙ্গারের একটি শো ‘ইন ডেপ্থ উইথ গ্রাহাম বেনসিঙ্গার’ -তে বিরাট কোহলি জানিয়েছেন, যখন তার সাথে অনুষ্কার প্রথম সাক্ষাৎ হয়েছিলো, তখন তিনি খুবই ঘাবড়ে গিয়েছিলেন, কি করবেন তা বুঝে উঠতে পারছিলেন না। বিরাট বলেন, আমি ওকে জোক শোনাচ্ছিলাম, কারণ কি করব ঠিক বুঝতে পারছিলাম না।
আনুষ্কাকে দেখে বিরাট কোহলি খুবই নার্ভাস হয়ে গেছিলেন। অকপটে জানিয়েছেন সেই কথা।
প্রথম সাক্ষাতে আনুষ্কার সাথে কি কথা হয়েছিলো, তা তার মনে আছে কিনা, জানতে চাওয়া হলে ৩০ বছর বয়সী এই ক্রিকেটার একটু চমকে উঠে বলেন, আমি এমন কিছু বলে ফেলেছিলাম, যা হয়তো বলা উচিত হয়নি।
তিনি বলেন, আনুষ্কা হিল পরে শুটিং-এর জায়গায় এসেছিলেন, যার ফলে তাকে বেশি লম্বা দেখাচ্ছিল। তাই বিরাট একটু মজা করেই বলেন, এর থেকে উঁচু হিলস আর বাজারে ছিল না?
তিনি আরও বলেন, তারপর জানিয়েছিলাম যে, আমি একটু মজা করছি। এক অদ্ভুত পরিস্থিতির সৃষ্টি হয়েছিলো।

 

প্রসঙ্গত, বেশ কয়েক বছর ধরে মেলামেশা করার পর শেষ পর্যন্ত ২০১৭ সালে বিরাট কোহলি ও আনুষ্কা শর্মা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। ইতালির তস্কনীর এক গ্রাম্য পরিবেশে আত্মীয় ও কাছের বন্ধুদের সাক্ষী রেখে বিবাহ বন্ধনে আবদ্ধ হন এই যুগল।
পরে মুম্বাই ও দিল্লিতে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেছিলেন তারা। ওই অনুষ্ঠানে ভারতের প্রধান মন্ত্রী নরেন্দ্র সিং মোদিসহ বহু ক্রিকেটার ও বলিউডের জনপ্রিয় তারকারা অংশ নিয়েছিলেন। সূত্র: এনডিটিভি

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
সেপ্টেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া