৭ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ২৩শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

অন্তিম লগ্ণে ভারতের হৃদয় ভাঙল ওমান

স্পাের্টস ডেস্ক : প্রথমার্ধে সুনীল ছেত্রির গোলে জয়ের দিকেই এগিয়ে যাচ্ছিল ভারত। বিজয়ের উল্লাস দানা বাঁধছিল দলটির সমর্থকদের মনে। কিন্তু বিধি বাম। ম্যাচের শেষ দশ মিনিটে জোড়া গোল করে ভারতকে হতাশায় ডুবিয়ে জয় ছিনিয়ে নেন ওমানের আল-মানধার আল আলাউই।

বৃহস্পতিবার রাতে গোহাটিতে অনুষ্ঠিত ২০২২ সালের ফুটবল বিশ্বকাপ ও ২০২৩ সালের এএফসি এশিয়ান কাপের বাছাই পর্বের ম্যাচটিতে স্বাগতিক ভারতকে ২-১ গোলে হারায় ওমান। ম্যাচের শেষ দশ মিনিটে জোড়া গোল করে দলের জয় নিশ্চিত করেন আল-মানধার।

ইন্দিরা গান্ধী অ্যাথলেটিক স্টেডিয়ামে খেলা শুরুর ২৪তম মিনিটে ভারতকে এগিয়ে নেন ছেত্রি। এই গোলে এগিয়ে থেকে প্রথমার্ধের খেলা শেষ করে স্বাগতিক দল। দ্বিতীয়ার্ধেও এই ব্যবধান ধরেই এগুচ্ছিল তারা। কিন্তু রোমাঞ্চের বাকি ছিল তখনো।

শেষ দিকটায় বেশ ক্লান্ত দেখাচ্ছিল ভারতীয় ডিফেন্ডারদের। রাইট-ব্যাক রাহুল বেকের লম্বা পাসের বল নিয়ন্ত্রণে নিয়ে নেন আল-মানধার। দারুণ এক চিপ শটে ভারতীয় গোলরক্ষককে পরাস্থ করে ম্যাচে সমতা ফেরান আক্রমণভাগের এই খেলোয়াড়। ৯০তম মিনিটে দারুণ এক গোলে ওমানের জয় নিশ্চিত করেন আল-মানধার।

শেষ মুহূর্তের পরাজয়ে রাজ্যের হতাশা নিয়ে মাঠ ছাড়ে ভারত। ভিন্ন চিত্র ওমান শিবিরে। রোমাঞ্চকর জয়ে বাধভাঙা উল্লাসে মাতে তারা।

আগামী মঙ্গলবার পরের ম্যাচে এশিয়ান চ্যাম্পিয়ন ও ২০২২ বিশ্বকাপের স্বাগতিক কাতারের মুখোমুখি হবে ভারত।

বৃহস্পতিবার রাতে বাছাই পর্বের অপর ম্যাচে নিজেদের মাঠে আফগানিস্তানকে ৬-০ গোলে উড়িয়ে দিয়েছে কাতার। হ্যাটট্রিক করেছেন দলটির ফরোয়ার্ড আল ময়েজ আলি।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
সেপ্টেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া