৭ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ২৩শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

মোদিকে হুমকি পাকিস্তানি গায়িকার

বিনোদন ডেস্ক : অভিনব ভঙ্গিতে আপামর ভারতবাসী ও দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে এক ভিডিও বার্তার মাধ্যমে হুমকি এবং একইসঙ্গে অভিশাপ দিয়েছেন পাকিস্তানি পপ গায়িকা রবি পিরজাদা। ৫০ সেকেন্ডের সেই ভিডিওতে দেখা যায়, রবির হাতে রয়েছে একটি অজগর, সামনে রয়েছে আরও একটি সাপ এবং একটি কুমির।

সোশ্যাল মিডিয়ায় খুবই ভাইরাল হয়েছে এই ভিডিও। নিজের টুইটার হ্যান্ডেল থেকে এই ভিডিও শেয়ার করে রবি লিখেছেন, ‘মোদির বিরুদ্ধে একটা কাশ্মিরী মেয়ে তৈরি করছি। আর যাই হোক ওই লোকটাকে জাহান্নামে যেতেই হবে। তার সঙ্গে বাকি লোকগুলোকেও জাহান্নামে যেতে হবে।’

ভিডিওতে পাকিস্তানি পপ গায়িকা রবিকে আরও বলতে শোনা যায়, ‘কাশ্মিরী মহিলা ভারতের জন্য সাপ নিয়ে তৈরি।’ তার সামনে সেই মুহূর্তে কিলবিল করছে সাপ। রয়েছে একটি কুমিরও। ভিডিওতে তিনি আরও বলছেন, মোদির জন্য তার কাছে অনেক উপহার রয়েছে।

ভিডিওতে মোদিকে উদ্দেশ্য করে পাকিস্তানি ওই গায়িকা বলেন, ‘মোদি তুমি কাশ্মিরীদের খুব বিরক্ত করছো তাই না? দেখো আমি তোমার জন্য কী তৈরি করেছি। জাহান্নামে যাওয়ার জন্য তৈরি হও। এই যে আমার বন্ধুগুলো দেখছো না, এরা সবাই তোমার সঙ্গে পিকনিক করতে আসছে।’ তারপরই রবি একটি গান শুরু করেন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
সেপ্টেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া