১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

adv

ভারতে ক্রীড়া দিবসের উৎসবে সানিয়া মির্জার ছবিতে পিটি ঊষার নাম!

স্পাের্টস ডেস্ক : ভারতের টেনিস তারকা সানিয়া মির্জার ছবি। অথচ নিচে লেখা এক সময়ের খ্যাতিমান অ্যাথলেট পিটি ঊষা। বিশাখাপত্তনম শহরজুড়ে এমনই এক পোস্টার ছড়িয়ে পড়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে এ পোস্টার ছড়িয়ে পড়ার পর অন্ধ্রপ্রদেশ সরকারের তুলোধনা করতে ছাড়ছেন না।

দেশটিতে জাতীয় ক্রীড়াদিবস উপলক্ষে অন্ধ্রপ্রদেশ সরকারের পক্ষ থেকে একটি পোস্টার বিশাখাপত্তনম শহরের একাধিক জায়গায় টাঙানো হয়েছিলো। সেই পোস্টারে এত বড় ভুল। কেননা পিটি ঊষা হলেন ভারতের একজন দৌড়বিদ।

পোস্টারে রয়েছে সানিয়া মির্জার ছবি। অথচ লেখা রয়েছে পিটি ঊষা। আবার পিটি ঊষা নামের নিচে লেখা রয়েছে- পদ্মভূষণ, পদ্মশ্রী, অর্জুন পুরস্কার। দেশের কোনো রাজ্য সরকারের পক্ষ থেকে ছাপানো পোস্টারে এত বড় ভুল যা কারও চোখে পড়েনি।

রাজ্যের বিচ রোডে সাবমেরিন মিউজিয়ামের পাশে পোস্টারে ভুল লক্ষ্য করেন ক্রীড়প্রেমীরা। সেই ছবি তুলে দেওয়া হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। তার পর থেকেই সেই পোস্টারের জন্য কেউ অন্ধ্রপ্রদেশ সরকারের তুলোধনা করেন। কেউ আবার সেই পোস্টার নিয়ে ঠাট্টা-তামাশা শুরু করে দেন।

অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী ওয়াই এস জগন মোহন রেড্ডি কিছুদিন আগেই জাতীয় স্তরে পদকজয়ীদের জন্য আর্থিক পুরস্কারের ঘোষণা করেছিলেন। সেইসঙ্গে জাতীয় ক্রীড়া দিবস ধুমধাম করে পালন করার ডাকও দিয়েছিলেন তিনি। সেই উদ্যোগের শুরুতেই এত বড় ভুল-জি নিউজ

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
আগষ্ট ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই   সেপ্টেম্বর »
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া