১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

adv

বিশ্বকাপ বাছাই পর্বর জন্য বাংলাদেশের চূড়ান্ত দল ঘোষণা

নিজস্ব প্রতিবেদক : বিশ্বকাপ বাছাইপর্ব মিশনের প্রথম ম্যাচ আফগানিস্তান সামনে রেখে চূড়ান্ত দল ঘোষণা দিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। ২৬ সদস্যের প্রাথমিক দল থেকে বাদ পড়েছেন গোলরক্ষক হিমেল, দুই ডিফেন্ডার মানিক ও ফয়সাল। গেল সাফের পর দলে আবার সুযোগ পেয়েছেন সাদ উদ্দীন। ফিরেছেন জুয়েল রানাও।

নতুন মুখ হিসেবে জাতীয় দলে সুযোগ করে নিয়েছেন সাইফের তরুণ ডিফেন্ডার ইয়াসিন আরাফাত। ঢাকা আবাহনীর সাত ফুটবলারই জায়গা করে নিয়েছেন চূড়ান্ত দলে। আজ শনিবার দুপুরে চূড়ান্ত দল দিয়েছে বাফুফে।

বাংলাদেশের ২৩ সদস্যের চূড়ান্ত দল:

গোলরক্ষক: আশরাফুল ইসলাম রানা, শহীদুল আলম সোহেল ও আনিসুর রহমান জিকো

রক্ষণভাগ: টুটুল হোসেন বাদশা, সুশান্ত ত্রিপুরা, বিশ্বনাথ ঘোষ, ইয়াসিন খান, রহমত মিয়া, রিয়াদুল হাসান রাফি ও ইয়াসিন আরাফাত

মাঝমাঠ: জামাল ভূঁইয়া (অধিনায়ক), সোহেল রানা, রবিউল হাসান, মাসুক মিয়া জনি, মামুনুল ইসলাম, মোহামম্মদ ইব্রাহিম, আরিফুর রহমান ও বিপলু আহমেদ

আক্রমণভাগ: নাবিব নেওয়াজ জীবন, মাহবুবুর রহমান সুফিল, মতিন মিয়া, সাদ উদ্দিন ও জুয়েল রানা

চূড়ান্ত দল নিয়ে আগামী ১ সেপ্টেম্বর সকালে তাজিকিস্তানের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবে জাতীয় দল। ওইদিন বিকালেই দেশটিতে পৌঁছে আটলাস হোটেলে উঠবে দল। ৩ ও ৫ তারিখে দেশটির দুই ক্লাব এফসি কুকতোস ও সিএসকেএ পামিরের সঙ্গে খেলবে বাংলাদেশ। ১০ তারিখ দেশটির দুশানবেতে আফগানিস্তান ম্যাচ দিয়ে বাংলাদেশ শুরু করবে বিশ্বকাপ।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
আগষ্ট ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই   সেপ্টেম্বর »
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া