১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

adv

পাকিস্তানি সেনার পোশাকে আফ্রিদি! মোদিকে কড়া বার্তা

স্পাের্টস ডেস্ক : গত কয়েকদিন ধরেই কাশ্মীরিদের পাশে থাকার কথা বলে আসছেন পাকিস্তানের সাবেক ক্রিকেটার শহীদ আফ্রিদি। কাশ্মীর নিয়ে তিনি একের পর এক উত্তেজক মন্তব্যও করেছেন। গত শুক্রবার ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে কড়া ভাষায় আক্রমণ করে বসলেন আফ্রিদি। ওই দিনই মূলত জনমত তৈরির চেষ্টায় তিনি করাচির কায়েদ-ই-আজম সমাধিতে সেনা পোশাক পরে জমায়েতে এসেছিলেন। সমাবেশে এসে ভারত ও পাকিস্তানের সম্পর্ক নিয়ে একের পর এক মন্তব্য করলেন আফ্রিদি।

তিনি বলেন, এই সময় বা যুগ কোনটাই যুদ্ধের নয়। আমরা ও আমাদের প্রধানমন্ত্রী ইমরান খান বারবার দুই দেশের মধ্যে সম্পর্কের উন্নতি করার চেষ্টা করেছি। কিন্তু মোদিজির পক্ষ থেকে কোন সাড়া মেলেনি। নরেন্দ্র মোদি ও তার অনুগামীরা সমগ্র বিশ্বের কাছে ভারতের ভাবমূর্তি নষ্ট করছেন। ভারতে শিক্ষিত ও ভাল মানুষও রয়েছেন। নরেন্দ্র মোদি সেই সব

মানুষদের পরামর্শ শুনতে পারেন। পাকিস্তান ভারতের সঙ্গে দ্বন্দ্ব চায় না। আমরা সবাই শান্তি চাই। কিন্তু মোদি সরকার সেরকম কিছুই চান না। আমি পাকিস্তানিদের বলবো, আপনারা দুঃসময়ের জন্য অপেক্ষা করবেন না। সব সময় নিজেদের মধ্যে ঐক্য বজায় রাখবেন। সরকার ও বিরোধী পক্ষকেও এই কঠিন সময়ে একজোট হয়ে কাজ করতে হবে।
কিন্তু হঠাৎ কেন সেনার পোশাক পরে এলেন তিনি। আফ্রিদি বললেন, আমি এই ক্যাপ ও শার্ট পরে এসেছি কারণ আমিও পাকিস্তানের একজন সৈনিক। পাকিস্তানের খারাপ সময়ে আমি ও আমার পরিবার সব সময় এগিয়ে আসবো। আমি আজীবন পাকিস্তানের একজন সৈনিক হয়েই থাকবো।

উল্লেখ্য, বিশ্বকাপ ক্রিকেট শেষ হওয়ার পর ভারতের খেলোয়াড় মহেন্দ্র সিং ধোনি লে.কর্নেল পদবী নিয়ে সেনার দায়িত্ব পালন করতে কাশ্মীর গিয়েছিলেন। দুই মাস পর তিনি ফিরে আসেন। বর্তমানে ধোনি যুক্তরাষ্ট্রে রয়েছেন। সূত্র, জিনিউজ- সম্পাদনা রকিব উদ্দিন

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
আগষ্ট ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই   সেপ্টেম্বর »
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া