১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

adv

মুস্তাফিজ ও ইমরুল কায়েস যে কারণে দলে নেই

নিজস্ব প্রতিবেদক : পেস আক্রমণে মুস্তাফিজুর রহমান বরাবরই দলের অটোমেটিক চয়েজ। তামিম ইকবালের অনুপস্থিতিতে ওপেনিংয়ে সাদমানের সঙ্গী হিসেবে অভিজ্ঞ ইমরুল কায়েসকেও প্রথম পছন্দ ধরে রেখেছিলেন নির্বাচকরা। কিন্তু আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্টের জন্য ১৫ সদস্যের দলে দেখা গেল না দুজনের কারোরই নাম। কারণটা কি?
মোস্তাফিজ-ইমরুলের না থাকার বিষয়ে সংবাদ সম্মেলনে ব্যাখ্যা দিলেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। জানালেন, তাদের উপেক্ষা করা হয়নি, বরং দলে থাকার মতো অবস্থায় ছিলেন না তারা কেউই।

মুস্তাফিজের সমস্যা চোট। কন্ডিশনিং ক্যাম্প চলার সময়ই পিঠে ব্যথা পেয়েছেন কাটার মাস্টার। সেই ব্যথার কারণেই তাকে নিয়ে সতকর্তা। প্রধান নির্বাচক বলেন, কন্ডিশনিং ক্যাম্পে পিঠে ব্যথা পেয়েছে মুস্তাফিজ, তবে সেটা সেভাবে আমলে নেয়া হয়নি। গতকাল (বৃহস্পতিবার) সমস্যাটা ভালোমতো খেয়াল করা গেল। যেহেতু একটি মাত্র টেস্ট, এরপর সাদা বলে তিনজাতি টি-টোয়েন্টি সিরিজ এবং সামনে ভারত সফর আছে, তাই মোস্তাফিজকে নিয়ে আমরা কোনো ধরনের ঝুঁকি নিতে চাই না।’
ইমরুল কায়েসের অবশ্য চোট সমস্যা নেই। তার ছেলে ডেঙ্গুতে আক্রান্ত। ছেলেকে নিয়েই এখন দৌড়াদৌড়ি করতে হচ্ছে অভিজ্ঞ এই ওপেনারকে। ফলে ক্যাম্পে থাকা খেলোয়াড়রা দুই দলে ভাগ হয়ে যে প্রস্তুতি ম্যাচটি খেলছেন, তাতেও নেই তিনি।
ইান্নু বলেন, ‘ইমরুল কায়েসের ছেলের ডেঙ্গু। তামিমের বিকল্প হিসেবে সে-ই ছিল আমাদের প্রথম পছন্দ। কিন্তু ছেলেকে নিয়ে এখন খুব ঝামেলায় আছে সে। প্র্যাকটিস ম্যাচও খেলতে পারেনি।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
আগষ্ট ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই   সেপ্টেম্বর »
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া