১৫ই অক্টোবর, ২০১৯ ইং | ৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

adv

বিমানবন্দরে নেমেই রশিদ খান বললেন, আফগানিস্তানের বিরুদ্ধে সহজে টেস্ট জিততে পারবে না বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদক : স্বাগতিক বাংলাদেশের বিরুদ্ধে একমাত্র টেস্ট ম্যাচ ও ত্রিদেশীয় সিরিজে অংশ নিতে আজ সকাল ১১টায় ঢাকায় এসে পৌঁছায় আফগানিস্তান ক্রিকেট দল। একমাত্র টেস্ট খেলার জন্য দলটি

শুক্রবারই দুপুর পৌনে ১টার দিকে ঢাকা থেকে বিমানযোগে হযরত শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন রশিদ খানের নেতৃতা¡ধীন আফগান ক্রিকেট দল। এরপর বাসযোগে তাদের নিয়ে যাওয়া হয় চট্টগ্রামের পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লুতে।
বিমান বন্দরে নেমে রশিদ খান সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, প্রথম অধিনায়ক হিসেবে সাদা বলের চেয়ে লাল বলে খেলা ও প্রথম জয়ে উন্মুখ হয়ে আছে আফগান দল। একমাত্র টেস্টে বাংলাদেশ আমাদের বিরুদ্ধে সহজে জিততে পারবে না।

রশিদবাহিনী দুবাইতে ক্যাম্প করেছে, তাই বাংলাদেশেও সেইম কন্ডিশন মনে হয়েছে। নিজেদের প্রস্তুতি ভালো এবং বাংলাদেশ আফগানিস্তানের চেয়ে অনেক এগিয়ে বলেও মনে করেন তিনি।চট্টগ্রামে একদিনের বিশ্রাম ও হালকা অনুশীলন শেষে রোববার ও সোমবার এম এ আজিজ স্টেডিয়ামে বিসিবি একাদশের সঙ্গে দুই দিনের প্রস্তুতিমূলক ম্যাচে অংশ নেবে আফগানরা।
এরপর ৫-৯ সেপ্টেম্বর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সিরিজের একমাত্র টেস্টে টাইগারদের মুখোমুখি হবে রশিদ খানের আফগানিস্তান।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
আগষ্ট ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই   সেপ্টেম্বর »
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া