১৫ই অক্টোবর, ২০১৯ ইং | ৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

adv

তরুণ ক্রিকেটার সাদমান বললেন, রশিদ খানকে নিয়ে আমরা ভাবছি না

নিজস্ব প্রতিবেদক : আগামী ৫ সেপ্টেম্বর থেকে চট্টগ্রামে শুরু হতে যাওয়া আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্ট ম্যাচকে সামনে রেখে কঠোর প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ। আফগান অধিনায়ক রশিদ খানের স্পিন ঘূর্ণি নিয়ে দুঃশ্চিন্তা থাকলেও বাংলাদেশ দলের তরুণ ক্রিকেটার সাদমান ইসলাম বলছেন, অন্য কথা।
টেস্ট ওপেনার এ ব্যাটসম্যান জানান, রশিদ খানকে নিয়ে চাপ নেয়ার কিছু নেই।

সাদমান বলেন, রশিদ খানকে নিয়ে কোনো ভাবনা নেই আমাদের। টি-টোয়েন্টি ম্যাচের বোলিং আর টেস্ট ম্যাচের বোলিং দুইটা দুই জিনিস। আমাদের কেউই টেস্টে রশিদ খানকে নিয়ে খুব একটা ভাবছে বলে মনে হচ্ছে না। সাদমান বলেন, টেস্ট ম্যাচ তো আমরা খেলি। স্পিনের বিপক্ষে খেলার জন্য আমাদের দেশে অনেক ভালো মানের ক্রিকেটার রয়েছে। মনে হয় না রশিদ খান আমাদের কাছে বাড়তি কোনো চাপ হবে।

তবে আফগানিস্তানের স্পিন আক্রমণটা বেশ শাণিত বলে মনে করেন সাদমান। স্পিন সামলানো নিয়ে কাজ করছেন জানিয়ে তিনি বলেন, আফগানিস্তানের ভালো স্পিন আক্রমণ রয়েছে। আমি সবসময় পেস বোলিং নিয়ে কাজ করি। কিন্তু তাদের নবি আর রশিদ খানের মতো স্পিনার আছে যাদের ভালো বৈচিত্র্য আছে। তাই স্পিন নিয়েও কাজ করছি। ২০১৮ সালে উইন্ডিজের বিপক্ষে টেস্টে অভিষেক হয়েছিলো সাদমানের। তামিম ইকবাল ছিলেন না ঐ টেস্টের একাদশে। সৌম্য সরকারের সাথে ইনিংস সূচনা করতে নেমে ১৯৯ বলে ৭৬ রানের ইনিংস খেলেছিলেন তিনি।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
আগষ্ট ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই   সেপ্টেম্বর »
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া