৭ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ২৩শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

সরফরাজকে প্রধানমন্ত্রী ইমরান খানের খোঁচা

স্পোর্টস ডেস্ক : বিশ্বকাপে ভারতের বিপক্ষে বাজে হার এখনও তাড়া করে বেড়াচ্ছে পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদকে। এবার তাকে খোঁচা দিলেন পাক প্রধানমন্ত্রী ইমরান খান। এক বক্তব্যের মাঝে ঘুরিয়ে স্বদেশী অধিনায়কের সমালোচনা করেছেন তিনি।

ইমরানের নেতৃত্বে ১৯৯২ সালে বিশ্বকাপ জেতে পাকিস্তান। সেটিই তাদের প্রথম ও শেষ বড় টুর্নামেন্টের শিরোপা জয়। বিশ্বকাপজয়ী এ অধিনায়ক বলেন, হারের ভয় মানুষকে ধ্বংস করে দেয়। এ ভয় মনের মধ্যে ঢুকে গেলে তাৎক্ষণিক রক্ষণাত্মক কৌশল সাজানো শুরু হয়। মানুষ নেতিবাচক হয়ে পড়ে।

ইমরান জুড়ে দেন, ২০১৯ বিশ্বকাপে ঠিক তেমনটিই ঘটেছে। বেশিরভাগ দলই টস জিতে প্রথমে ব্যাটিং নিয়েছে। সেখানে কিছু দল না বোধক মাইন্ড সেটআপের জন্য আগে বোলিং নিয়েছে।

উল্লেখ্য, ১৬ জুন ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে ভারতের বিপক্ষে টস জিতে শুরুতে বোলিং বেছে নেন পাক অধিনায়ক সরফরাজ। বাকিটা ইতিহাস। প্রথমে ব্যাটিংয়ের সুযোগ পেয়ে নির্ধারিত ৫০ ওভারে ৫ উইকেটে ৩৩৬ রানের পাহাড় গড়ে ভারত। রোহিত শর্মা ১৪০ ও বিরাট কোহলি করেন ৭৭ রান।

ওপেনিংয়ে লোকেশ রাহুল করেন ৫৭। বৃষ্টিবিঘিœত সেই ম্যাচে ৪০ ওভারে ২১২ রান তুলতে সক্ষম হয় পাকিস্তান। ফলে ৮৯ রানের ঐতিহাসিক জয় পায় টিম ইন্ডিয়া।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
আগষ্ট ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই   সেপ্টেম্বর »
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া