৮ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ২৪শে ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

ভারতের কাছে চার গোল খেয়ে বিদায় বাংলাদেশের

নিজস্ব প্রতিবেদক : সর্বনাশ যা হওয়ার তা আগের দিনই হয়ে গেছে নেপালের কাছে হেরে। তারপরও সাফ চ্যাম্পিয়নশিপের মুকুট ধরে রাখার স্বপ্ন দেখেছিলো বাংলাদেশের যুবারা। সেই স্বপ্নও শেষ হয়ে গেছে আজ স্বাগতিক ভারতের কাছে হেরে।
ভারতের কল্যাণী স্টেডিয়ামে রাউন্ড রবিন লিগের শেষ ম্যাচে স্বাগতিকদের কাছে ৪-০ গোলে পরাজিত হয় বাংলাদেশ। তাতে তৃতীয় স্থানে থেকে টুর্নামেন্ট থেকে ছিটকে গেলো গতবারের চ্যাম্পিয়নরা।
টানা দুই জয়ের পর নেপালের কাছে ৪-১ ব্যবধানের হেরে বাংলাদেশের ফাইনালে ওঠার সমীকরণ কঠিন হয়ে যায়। আজ ভুটানকে ৫-০ গোলে নেপাল উড়িয়ে দেওয়ায় মোস্তফা আনোয়ার পারভেজের শিষ্যদের সামনের পথটা জটিল হয়ে যায় আরও।
গতবার তৃতীয় হওয়া ভারতের বিপক্ষে শুরুতে অবশ্য সমানতালে লড়ছিলো বাংলাদেশ। তবে ২৯তম মিনিটের গোলে পিছিয়ে পড়ে তারা। এরপর আর ঘুরে দাঁড়াতে পারেনি দলটি। ৭৪ ও ৭৯তম মিনিটে আরও দুই গোল খেয়ে টুর্নামেন্ট থেকে ছিটকে যাওয়া অনেকটাই নিশ্চিত হয়ে যায় বাংলাদেশের।

৮৯তম মিনিটের গোলে বড় হার নিয়ে মাঠ ছাড়ে বাংলাদেশ। গোলরক্ষক ফ্রি-কিক ফেরালেও পুরোপুরি বিপদমুক্ত করতে পারেননি। সামনে থাকা ভারতের এক খেলোয়াড় সহজ শটে চতুর্থ গোল করেন।
চার ম্যাচে দুটি করে জয় ও হার দিয়ে টুর্নামেন্ট শেষ করলো বাংলাদেশ। ১৩ গোল দিয়ে ১১ গোল হজম করেন আল আমিন-মিরাদরা। আগামীকাল শনিবার শিরোপা লড়াইয়ে নেপালের মুখোমুখি হবে ভারত।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
আগষ্ট ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই   সেপ্টেম্বর »
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া