১৭ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

adv

সঞ্জয় দত্ত রাজনীতিতে আসছেন না

বিনোদন ডেস্ক : মনে রাজনীতিতে যোগ দেওয়ার ইচ্ছা আগেই ছিল। তা না হলে ২০০৯ সালে সমাজবাদী পার্টির টিকিটে লখনউ লোকসভা কেন্দ্র থেকে ‌প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন কেন? যাই হোক, তখন সাফল্য আসেনি। ১০ বছর পর পরিস্থিতি অনেক পাল্টে যাওয়ায় সেই সঞ্জয় দত্ত নাকি আবার রাজনীতিতে আসছেন। এমনই রটেছিল বাজারে।

কিন্তু সেই রটনা উড়িয়ে দিলেন সঞ্জয় । জানিয়ে দিলেন, রাজনীতিতে আসার কোনও ইচ্ছাই তার নেই।যদিও তার বাবা–দিদি সকলেই রাজনীতির সঙ্গে যুক্ত থেকেছেন বা আছেন। বোন প্রিয়া দত্তের প্রচারে গিয়ে তিনিও ইঙ্গিত দিয়েছিলেন রাজনীতিতে যোগ দেওয়ার। তৈরি হয়েছিল জল্পনা।

রাষ্ট্রীয় সমাজ দলের পক্ষে দাবি করা হয়, আগামী ২৫ সেপ্টেম্বর রাষ্ট্রীয় সমাজ পক্ষ দলে যোগ দিতে চলেছেন মুন্নাভাই। এই খবর ফাঁস করেন পার্টির প্রতিষ্ঠাতা মহাদেব জানকর। মহারাষ্ট্র বিজেপি’‌র শরিক দল এই রাষ্ট্রীয় সমাজ পক্ষ (‌আরএসপি)‌।

সঞ্জয় দত্তের এই পার্টিতে যোগদান দলকে অনেকটাই সুবিধা দেবে বলে জানিয়েছিলেন মহারাষ্ট্রের প্রাণিসম্পদ মন্ত্রী মহাদেব জানকর।

সামনেই মহারাষ্ট্রের বিধানসভা নির্বাচন। তার আগে সঞ্জয় দত্তের যোগদান নিঃসন্দেহে মাস্টারস্ট্রোক বলে মনে করেন তিনি। কিন্তু সে কথা সত্যি হল না আর।

সঞ্জয় দত্ত জানিয়ে দিলেন, মহাদেব জানকর আমার খুব ভাললো বন্ধু। তার উজ্জ্বল ভবিষ্যৎ কামণা করি। কিন্তু আমি আপাতত রাজনৈতিক কোনও সংগঠনের সঙ্গে যুক্ত হওয়ার কথা বলছি না।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
আগষ্ট ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই   সেপ্টেম্বর »
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া