১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

adv

বর্তমান চ্যাম্পিয়ন ওসাকা দ্বিতীয় রাউন্ডে

স্পোর্টস ডেস্ক : প্রথম সেটে পিছিয়ে পড়েছিলেন ৪-১ গেমে। সেখান থেকে ঘুরে দাঁড়িয়ে ছিনিয়ে নেন জয়। দ্বিতীয় সেটে ভাগ্য সুপ্রসন্ন হয়নি। হেরেই যান। তবে তৃতীয় সেটে দেখা গেল নাওমি ওসাকার আসল রূপ। দুর্দান্ত খেলে জয় তুলে নিয়ে তিনি জায়গা করে নিয়েছেন ইউএস ওপেনের দ্বিতীয় রাউন্ডে।

মেয়েদের এককে প্রথম রাউন্ডে বর্তমান চ্যাম্পিয়ন ওসাকা হারিয়েছেন রাশিয়ার আনা ব্লিনকোভাকে। ২১ বছর বয়সী জাপানিজ তারকা জিতেছেন ৬-৪, ৬-৭ (৫-৭) ও ৬-২ গেমে। ওসাকার মতোই স্নায়ুচাপ জয় করে পরের রাউন্ডে উঠেছেন উইম্বলডন চ্যাম্পিয়ন সিমোনা হালেপ। রোমানিয়ার তারকা ৬-৩, ৩-৬ ও ৬-২ গেমে হারিয়েছেন আমেরিকার নিকল গিবসকে।
প্রথম সেটের শুরুতে কোণঠাসা হয়ে পড়েছিলেন ওসাকা। ৪-১ ব্যবধানে পিছিয়ে পড়লেও হাল ছাড়েননি। টানা পাঁচ গেম জিতে এগিয়ে যান তিনি। দ্বিতীয় সেট গড়ায় টাইব্রেকারে। সেখানে জয়ী হন ব্লিনকোভা। তৃতীয় সেটটা অবশ্য সহজেই জিতেছেন ওসাকা। দ্বিতীয় রাউন্ডে তিনি মুখোমুখি হবেন পোল্যান্ডের মাগদা লিনেতের। আর হালেপের প্রতিপক্ষ টেইলর টাউনসেন্ড।

এছাড়া দ্বিতীয় রাউন্ড নিশ্চিত করেছেন ইউএস ওপেনের দুইবারের সেমিফাইনালিস্ট ক্যারোলিন ওজনিয়াকি ও দুইবারের উইম্বলডন চ্যাম্পিয়ন পেত্রা কেভিতোভা। তবে অপ্রতাশিতভাবে বিদায় নিয়েছেন দুটি গ্র্যান্ডস্ল্যাম জয়ী গ্যাব্রিন মুগুরজা।

ছেলেদের এককে ১৮টি গ্র্যান্ডস্ল্যাম জয়ী রাফায়েল নাদাল পেরিয়েছেন প্রথম রাউন্ডের বাধা। চতুর্থ বাছাই এই স্প্যানিশ তারকা ৬-৩, ৬-২ ও ৬-২ ব্যবধানে হারিয়েছেন অস্ট্রেলিয়ার জন মিলম্যানকে। তবে অঘটনের শিকার হয়ে ছিটকে গেছেন অস্ট্রিয়ার ডমিনিক থিয়েম ও গ্রীসের স্তেফানোস সিসিপাস।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
আগষ্ট ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই   সেপ্টেম্বর »
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া